পটিয়ায় গণসংযোগে জাতীয় পার্টি প্রার্থী নুরুচ্ছফা সরকার- পরিবারতন্ত্র ও লুটপাট দুর্নীতির বিরুদ্ধে লাঙ্গল মার্কায় ভোট দেওয়ার আহবান ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-৩০, ৯:৩৪ পূর্বাহ্ন /
পটিয়ায় গণসংযোগে জাতীয় পার্টি  প্রার্থী নুরুচ্ছফা সরকার-  পরিবারতন্ত্র  ও লুটপাট দুর্নীতির বিরুদ্ধে লাঙ্গল মার্কায় ভোট দেওয়ার আহবান  ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,৩০,ডিসেম্বর,২০২৩

পটিয়া চট্টগ্রাম থেকে সেলিম চৌধুরীঃ

চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের জাতীয় পার্টির মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী জননেতা নুরুচ্ছফা সরকার
বলেছেন, পটিয়ায় যে পরিবারতন্ত্রের রাজত্ব কায়েম হয়েছে তা রুখে দিতে হলে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।
তিনি অভিযোগ করে বলেন,পটিয়ায় এক স্বতন্ত্র প্রার্থী তার নিজস্ব পেটোয়া বাহিনী দিয়ে পটিয়ায় ব্যবসা-বাণিজ্য নিয়ন্ত্রণ করে আসছিল তারা যে অঢেল টাকা-পয়সা সম্পদের মালিক হয়েছে, সে কালো টাকার মালিক ও সরকারি দলের কিছু পাতি নেতা সিন্ডিকেটের বিরুদ্ধে এলাকায় জনমত গড়ে তুলতে হবে এবং সচেতন হতে হবে ।

দীর্ঘদিন থেকে পটিয়ায় সরকারি দলের দুরশাসনের জবাব দিতে হবে। আজ সময় এসেছে পটিয়াবাসীকে ঘুরে দাড়াঁনোর। একটানা ১৫ বছর আওয়ামী সরকার দলীয় অপশাসন থেকে মুক্তি পেতে হলে জনগণকে জাতীয় পার্টি চেয়ারম্যান বিরোধী দলীয় উপনেতা জিএম কাদেরকে ক্ষমতায় আনতে হবে। পটিয়ায় সত্রাসী চাঁদাবাজি মাদক ইয়াবা মুক্তসহ চুরি ডাকাতি বন্ধ করে একটি সুন্দর আধুনিক পটিয়া গড়ে তুলতে তিনি লাঙ্গলে ভোট দেওয়ার আহবান জানান। নুরুচ্ছফা সরকার ২৯ ডিসেম্বর সারাদিন জিরি ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ড গনসংযোগ ও পথসভা এবং উঠান বৈঠকে উপরোক্ত কথাগুলো বলেন। এসময় তার সাথে জেলা,উপজেলা, পৌরসভা, জাতীয় পার্টি, জাতীয় যুবসংহতি, জাতীয় ছাএসমাজ, জাতীয় মহিলা পার্টি, কৃষক পার্টি, শ্রমিক পার্টি সহ অঙ্গ সংগঠনে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সেলিম চৌধুরী
পটিয়া চট্টগ্রাম
২৯/১২/২৩