পটিয়ায় গণসংযোগে এয়াকুব আলী ৭ জানুয়ারীর নির্বাচনে মানুষ তাদের ভোটাধিকার আদায় করে নোঙ্গরকে বিজয়ী করবে।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-২৬, ১০:৪৪ অপরাহ্ন /
পটিয়ায়  গণসংযোগে  এয়াকুব আলী  ৭ জানুয়ারীর নির্বাচনে মানুষ তাদের ভোটাধিকার আদায় করে নোঙ্গরকে  বিজয়ী করবে।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৬,ডিসেম্বর,২০২৩

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি:-

এম এয়াকুব আলী বলেছেন, আগামী ৭ জানুয়ারীর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটিয়ার মানুষ তাদের নিজ নিজ ভোটাধিকার প্রতিষ্ঠা করে শোষণ শাসনের বিরুদ্ধে বলিষ্ঠ ভূমিকা রেখে নোঙ্গর মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবে। গত ১৫ বছর মানুষ তাদের ভোটাধিকার হতে বঞ্চিত ছিল। দিনের ভোট রাতে হয়েছে, মানুষকে ভোট কেন্দ্রে যেতে দেওয়া হয়নি। এবার সুযোগ এসেছে ভোটার অধিকার ফিরিয়ে নেয়ার। সরকার, প্রশাসন ও নির্বাচন কমিশন আশ্বস্ত করেছেন যে কোন মূল্যে এবারের নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ এবং অংশ গ্রহন মূলক হবে।
নোঙ্গর প্রতিকের এ প্রার্থী বলেন, নির্বাচনী প্রচারনায় পটিয়ার প্রত্যন্ত অঞ্চলে যাচ্ছি। যেখানেই যাচ্ছি সেখানকার জনপদের রাস্তা-ঘাট, কালভার্ট নির্মাণ সহ উন্নয়ন বঞ্চিত করা হয়েছে গত ১৫ বছরে। কারণ বর্তমান সংসদ সদস্য হাজার হাজার কোটি টাকার উন্নয়নের কথা বললেও পটিয়ার জনপদে কোন উন্নয়ন হয়নি। তিনি উন্নয়ন করেছেন তার পরিবার আত্নীয় স্বজনদের। আগামী নির্বাচনে নোঙ্গর প্রতিকে ভোট দিতে উন্নয়ন বঞ্চিত এলাকাবাসীদের প্রতি আহবান জানান।
বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত নোঙ্গর প্রতিকের প্রার্থী শিল্পপতি এম এয়াকুব আলী মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে পটিয়ার হাবিলাসদ্বীপ ইউনিয়ন, ধলঘাট ইউনিয়নের বিভিন্ন এলাকায় তার নির্বাচনী কার্যালয় উদ্ধোধন এবং গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

এদিন তিনি হাবিলাসদ্বীপ, পূর্ব হাবিলাসদ্বীপ, চরকানাই, সফর আলী মুন্সির হাট, পাচুরিয়া, ধলঘাট, ঈশ্বর খাইন, ধলঘাট ক্যাম্প, প্রভাত স্টোর এলাকায় গণসংযোগ করেন।

এম এয়াকুব আলী আরো বলেন, পটিয়ার তরুণ প্রজন্মের ভোটারেরা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেননি। এবার তাদের ভোট যে দিকে পড়বে সে প্রার্থী নির্বাচিত হবে। আমি আশা করছি এবারের দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনে তরুন প্রজন্মের ভোটারেরা তাদের ভোটাধিকার আদায়ের পাশাপাশি স্মার্ট বাংলাদেশ বির্নিমানে মাদদ, সন্ত্রাসের বিরুদ্ধে আমার প্রতিক নোঙ্গরে ভোট দিয়ে নির্বাচিত করবে।
এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাবসায়ী
মো: মনসুর আলম, মুন্সি মিয়া সওদাগর, ডা. জাহাঙ্গীর, আলহাজ্ব মোহাম্মদ ছৈয়দ, জায়েদুল হক মেম্বার, মোহাম্মদ আলী মেম্বার, নুরুল ইসলাম কোম্পানি, ইলিয়াস সওদাগর, মনসুর আলী, জালাল সওদাগর, আব্বাস আলীস বিভিন্ন পর্যায়ে নেতা কর্মী সমর্থক পেশাজীবি লোকজন সহ আরোও অনেকে উপস্থিত ছিলেন।

সেলিম চৌধুরী
পটিয়া প্রতিনিধি
পটিয়া চট্টগ্রাম

২৬/১২/২৩ ইং।