পটিয়ায় গণসংযোগকালে জাপার প্রার্থী- নুরুচ্ছফা সরকার- উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করতে লাঙ্গল মার্কায় ভোট দেওয়ার আহ্বান ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-০১, ১১:৫৩ পূর্বাহ্ন /
পটিয়ায় গণসংযোগকালে জাপার প্রার্থী- নুরুচ্ছফা সরকার- উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করতে  লাঙ্গল মার্কায়  ভোট দেওয়ার আহ্বান ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০১, জানুয়ারি,২০২৪

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

– চট্টগ্রাম ১২(পটিয়া) আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী জননেতা নুরুচ্ছফা সরকার বলেছেন, উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করতে হলে আগামী ৭ই জানুয়ারী লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে বিজয় করতে হবে। তিনি আরো বলেন,গত ত ১৫ বছর আওয়ামী লীগ সরকার শাসন আমলে পটিয়ায় গরু চুরি, ডাকাতি, খুন, রাহাজানি, ছিনতাই, মাদক ও ইয়াবা ব্যাবসা বৃদ্ধি পেয়েছে। সরকার দলীয় পাতি নেতারা মাটি কাটার ব্যাবসা সহ নানান অপকর্মকান্ড পরিচালনা করে নিরীহ মানুষের জায়গা, জমি দখল করে কোটিপতি হয়েছে।

পটিয়ার মানুষ কে নিরাপদ জীবন-যাপনের নিশ্চয়তা দিয়ে জাপার প্রার্থী নুরুচ্ছফা সরকার তাকে একটি বার লাঙ্গল মার্কায় ভোট দিয়ে বিজয় করার আহ্বান জানান। তিনি গতকাল ৩১ ডিসেম্বর শনিবার দিন ব্যাপী পটিয়ার কুসুমপুরা, শান্তির হাট, মনসার টেক, বাদাম তল, পাঁচরীয়া, আমজুর হাট, গৈরলার টেক এলাকায় গণসংযোগ ও মত বিনিময় কালে এই কথা বলেন। এই সময় তার সাথে জেলা, উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সেলিম চৌধুরী
পটিয়া প্রতিনিধি
পটিয়া চট্টগ্রাম

৩১/১২/২৩ ইং।