পটিয়াকে রেড জোন হিসেবে চিহ্নিত করতে হবে – নোঙ্গর প্রার্থী শিল্পপতি এম এয়াকুব আলী


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-৩১, ১০:৪৫ পূর্বাহ্ন /
পটিয়াকে রেড জোন হিসেবে চিহ্নিত করতে হবে – নোঙ্গর প্রার্থী শিল্পপতি এম এয়াকুব আলী
print news || Dailydeshsomoy

প্রকাশিত,৩১,ডিসেম্বর,২০২৩

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি:

বিএনএম প্রার্থী শিল্পপতি এম এয়াকুব আলী বলেছেন, নির্বাচনের দিনক্ষণ যতই এগিয়ে আসছে ততই পটিয়ায় হামলা মামলা সহিংসতা বেড়ে যাচ্ছে। নৌকা আর ঈগল প্রার্থীর কর্মী সমর্থকেরা তাদের আধিপত্য নিয়ে প্রতিদিন কোন না কোন জায়গায় মারামারিতে লিপ্ত রয়েছে। এতে পটিয়ার সাধারন ভোটারেরা আতংকিত ও শঙ্কিত। তারা উভয়ে চাইছেন না নির্বাচনের ভোট কেন্দ্রে সাধারণ ভোটারেরা কেন্দ্রে যাক। কারন সাধারণ মানুষ ভোট কেন্দ্রে যেতে পারলে ভোট বিপ্লবের মাধ্যমে তাদেরকে প্রত্যাখ্যান করবে। তাই আগে থেকেই তারা পরিকল্পনা অনুযায়ী ভোটারদের মাঝে এ আতংক ছড়াচ্ছে।

তিনি বলেন, পটিয়ার মানুষ সবসময় নির্যাতন নিপিড়নের শিকার হয়েছে। এতোদিন যারা তাদের ভয়ে মুখ খুলতে সাহস পাইনি তারা আজ সাহস পেয়েছে জুলুম নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ করার। এতোদিন যারা হালুয়া রুটির ভাগাভাগি করে পটিয়ায় উন্নয়নের নামে লুটপাট করে খেয়েছে তাদের বিরুদ্ধে স্বোচ্ছার হয়েছে সাধারণ মানুষ। আগামী ৭ জানুয়ারীর নির্বাচনে তাদেরকে প্রতিহত করবে। পটিয়াবাসী আমাকে নোঙ্গর প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করবে।

এয়াকুব আলী আরো বলেন, পটিয়াকে রেড জোন হিসেবে চিহ্নিত করে আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আমি নির্বাচন কমিশনের মাধ্যমে অনুরোধ জানিয়েছি। সারা পটিয়া জুড়ে নোঙ্গর প্রতীকের রব উঠেছে। আগামী ৭ জানুয়ারীর নির্বাচনে সাধারণ মানুষ ভোট কেন্দ্রে যেতে পারলেই নোঙ্গর প্রতীকের বিপ্লব ঘটবে। কারন পটিয়ার মানুষ পরিবর্তন চাই। জনগণের সেই আকাঙ্ক্ষাকে গুরুত্ব দিয়ে আমি এবার প্রার্থী হয়েছি। প্রতিদিন পটিয়ার যেখানেই যাচ্ছি সেখানেই সাধারণ মানুষ তাদের আক্ষেপের কথা বলছেন, শোষণ শাসনের আর বঞ্চনার কথা বলছেন। তাই ভোটের দিন যার যার অবস্থান থেকে পরিবর্তনের জন্য কাজ করার আহবান জানান।

শনিবার (৩০ ডিসেম্বর) পটিয়ার শোভনদন্ডী, মহাজন হাট, কুসুমপুরা, হরিনখাইন, গোরনখাইন, এলাকায় নির্বাচনী প্রচারনায় বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত নোঙ্গর প্রতিকের প্রার্থী এম এয়াকুব আলী এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, আইয়ুব আলী, মনসুর আলম সওদাগর, আবদুর রশিদ, মোহাম্মদ আলী, জেবল হোসেন মেম্বার, হারুনুর রশীদ, জসিম উদ্দিন, মো. ইউসুফ সহ আরো অনেকেই।

এদিকে আজ রবিবার সকাল ১১ টার৷ সময় নোঙ্গর মার্কার প্রধান নির্বাচনী কার্য়লয় হরিনখাইনে নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন এতে সকল সাংবাদিকদের উপস্থিত থাকার জন্য নোঙ্গর মার্কা প্রার্থী এম এয়াকুব আলী ও রাজনীতিবিধ মো: মনসুর আলম অনুরোধ জানিয়েছেন।