নেত্রকোণা-৩ আসনে নৌকার বিপক্ষে শক্ত অবস্থানে স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতিক।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-২২, ১২:৩০ অপরাহ্ন /
নেত্রকোণা-৩ আসনে নৌকার বিপক্ষে শক্ত অবস্থানে স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতিক।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২২,ডিসেম্বর,২০২৩

মোঃ বাবুল নেত্রকোণা থেকেঃ

নেত্রকোণা ১৫৯/৩ কেন্দুয়া-আটপাড়া সংসদীয় আসনে নৌকার প্রার্থী বর্তমান সাংসদ অসীম কুমার উকিলের নৌকা প্রতিকের বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী সাবেক সাংসদ ইফতিকার উদ্দিন তাং পিন্টু ট্রাক প্রতিক নিয়ে খুবই শক্তিশালী অবস্থানে রয়েছেন।

জানা যায়,নেত্রকোণার কেন্দুয়া–আটপাড়া এই দুই আসন নিয়ে গঠিত সংসদীয় আসন।
তারই লক্ষ্যে কেন্দুয়া রয়েছে ১৩ ইউনিয়ন এবং একটি পৌরসভা ও আটপাড়া উপজেলায় ৭ ইউনিয়ন সেই তুলনায় কেন্দুয়া উপজেলায় ভোটার সংখ্যাও দুইগুন।

কেন্দুয়া ও আটপাড়া একাধিক আওয়ামীলীগের নেতাদের সঙ্গে মুঠোফোনে কথা বললে জানান,নৌকার বিপক্ষে নয় আমরা ব্যক্তির বিরুদ্ধে কারণ বর্তমান সাংসদ তার মাইম্যান লোকদের নিয়ে গত ৫ বছর দল চালিয়ে যান তাতে তৃণমূল নেতাদের অবমূল্যায়ন থেকে শুরু করে অনেক ত্রুটি আছে যা বললে ১ দিনেও শেষ হবেনা।
পরিলক্ষিত যে,স্বতন্ত্র প্রার্থীর মিটিং জনসভায় প্রকাশ্যে বর্তমান সাংসদ এবং নৌকার মনোনীত প্রার্থী অসীম কুমার উকিলের বিরুদ্ধে আনীত অভিযোগ অনিয়ম বক্তৃতাও দেদারসে বলে যাচ্ছেন এবং স্বতন্ত্র প্রার্থী ইফতিকার উদ্দিন তাং পিন্টু সৎ,ধার্মিক এবং সাবেক সফল এমপি ও ভাল মনের মানুষ হিসেবেও পরিচিতি থাকাতেও নেতাকর্মীরা সত্যটাও বলছেন।

কেন্দুয়া-আটপাড়া আসনের বর্তমান সাংসদ এবং নৌকার মনোনীত প্রার্থী অসীম কুমার উকিলের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেন নাই কারণ হয়তো নির্বাচন প্রচারণায় ব্যস্ত একই অবস্থা স্বতন্ত্র প্রার্থী পিন্টুর উনাকেও ফোনে পাওয়া যায়নি।

দুই উপজেলায় দেখা যায় উৎসবমূখর পরিবেশে কেন্দুয়া-আটপাড়া উপজেলায় যার যার অবস্থান থেকে নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এতে এখনো পর্যন্ত নৌকার বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী অবস্থান শক্তিশালী।