নির্বাচনের শেষ মুহূর্তে সবার শীর্ষে এগিয়ে আছেন স্বতন্ত্র প্রার্থী নাহিদ নিগার (সাগর) ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-০৪, ৮:৪৩ অপরাহ্ন /
নির্বাচনের শেষ মুহূর্তে সবার শীর্ষে এগিয়ে আছেন স্বতন্ত্র  প্রার্থী নাহিদ নিগার (সাগর) ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০৪, জানুয়ারি,২০২৪

হারুন অর রশিদ
সুন্দরগঞ্জ গাইবান্ধা

গাইবান্ধাঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) উপজেলার সাবেক সংসদ সদস্য শহীদ মঞ্জুরুল ইসলাম লিটন এমপির ভাগ্নি ও বিশিষ্ট শিল্পপতি আফরুজা বারীর সুযোগ্য কন্যা ইঞ্জিনিয়ার নাহিদ নিগার (সাগর) ঢেঁকি মার্কায় নিয়ে লড়ছেন ।তিনি এমপি পদে নির্বাচিত হয়ে সুন্দরগঞ্জ বাসীকে জনগনের স্বপ্নের সুন্দরগঞ্জে মাদক মুক্ত, সমৃদ্ধ ও দৃশ্যমান উপজেলা হিসেবে গড়ে তুলবেন ।আগামী ৭ জানুয়ারি ২০২৪ খ্রিঃ রোজ রবিবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।স্বতন্ত্র প্রার্থী নাহিদ নিগার সাগর বলেন,অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে আমি জয়লাভ করবো ইনশাল্লাহ । আমার মার্কা হচ্ছে ঢেঁকি মার্কা।

তিনি প্রায় সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব, দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন।
গণমাধ্যম কর্মী সাক্ষাতে বলেন, রাজনীতিতে ভিন্ন মতাদর্শ থাকতে পারে, কিন্তু উন্নয়নের ক্ষেত্রে আমার মূল উদ্দেশ্য জনগণের সেবা করা। এমন লক্ষকে সামনে রেখেই নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন স্বতন্ত্র এমপি পদপ্রার্থী ইঞ্জিনিয়ার নাহিদ নিগার (সাগর)।সুন্দরগঞ্জে এমপি হিসেবে ইঞ্জিনিয়ার নাহিদ নিগার (সাগর) কে দেখতে চায় নতুন ভোটাররা।স্থানীয় তরুণ প্রজন্মের নেতা কর্মীদের সাথে আলাপের মাধ্যমে এমন তথ্য পাওয়া গেছে।তিনি নির্বাচিত হলে জনগন তাকে সব সময় কাছে পাবে এমন প্রত্যাশা সর্বস্তরের জনগণের।স্থানীয় লোকজন এমন একজন জন দরদী নেতাকেই এমপি হিসেবে দেখতে চায়।এ বিষয়ে জানতে চাইলে ইঞ্জিনিয়ার নাহিদ নিগার (সাগর) আরো বলেন,মানুষ ভুলের উর্ধ্বে না।

যারা জনগণের সেবা করে তাদের ভুল থাকবেই। আমি যদি কোন কাজে ভুল করে থাকি তবে। ভুলের দিকে না তাকিয়ে আমাকে ৭ তারীখে ঢেকি মার্কেয় ১ টি করে ভোট দিয়ে আমার মামা শহীদ মন্জুরুল ইসলাম লিটনের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য নির্বাচিত করবেন । যতদিন বেঁচে থাকব, জগণের সেবা করে যেতে চাই। জনগনের সেবা করতে পারলে আমি নিজেকে ধন্য মনে করি। আমি আমার জন্য নির্বাচন করতে চাইনা। আমি অসহায় জনগনের জন্য নির্বাচন করতে চাই। সুখে দুঃখে সব সময় তাদের পাশে থেকে সেবা করতে চাই।এছাড়াও সুন্দরগঞ্জ বাসী চাইলে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করতে পারবো। তবে সুন্দরগঞ্জ বাসীর পাশে এখনও আছি, ভবিষ্যতেও পাশে থাকব। তিনি আরো জানান, এমপি হলে সুন্দরগঞ্জ বাসীর অসহায় মানুষের দ্বারপ্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক অবস্বচ্ছল, অসহায়, গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের জন্য কাজ করবো।
যদি তিনি নির্বাচিত হন, তাহলে সুন্দরগঞ্জ বাসিকে একটি ডিজিটাল মডেল উপজেলা উপহার দিবেন, এমন প্রত্যাশা সুন্দরগঞ্জ বাসীর।
হারুন অর রশিদ
সুন্দরগঞ্জ গাইবান্ধা।