নাগরিক আন্দোলন’র নলছিটি উপজেলা কমিটি গঠন।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১০-১৯, ৭:০৭ অপরাহ্ন /
নাগরিক আন্দোলন’র নলছিটি উপজেলা কমিটি গঠন।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৯, অক্টোবর,২০২৩

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ

একরামুল করিম আহবায়ক ও খলিলুর রহমান মৃধা সদস্য সচিব নির্বাচিত।

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধি:

ভোলার গ্যাস সম্পদ রক্ষায় দক্ষিনাঞ্চলের নাগরিক আন্দোলন নলছিটি উপজেলা কমিটি গঠন করা হয়েছে। এতে একরামুল করিম আহবায়ক ও খলিলুর রহমান মৃধাকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার ( ১৯অক্টোবর) সকাল ১০ টায় নলছিটি চায়না মাঠ সড়কের ফিরোজা আমু সাংস্কৃতিক কেন্দ্র ও পাঠাগারে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নলছিটি পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিল ও নলছিটি উপজেলা মুক্তি যোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার তাজুল ইসলাম দুলাল চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভোলা গ্যাস রক্ষা নাগরিক আন্দোলন ঝালকাঠি জেলা কমিটির আহবায়ক ফিরোজ আহমেদ। এতে স্বাগত বক্তব্য রাখেন সুজন -সুশাসনের জন্য নাগরিক নলছিটি উপজেলা কমিটির সভাপতি সাংবাদিক খলিলুর রহমান মৃধা।এ ছাড়া ও বক্তব্য রাখেন গ্যাস রক্ষা নাগরিক আন্দোলন ঝালকাঠি জেলা কমিটির সদস্য সচিব প্রশান্ত দাস হরি,নান্দিকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক একরামুল করিম মিঠু মিয়া,সরকারি নলছিটি ডিগ্রি কলেজের প্রভাষক মো: মনিরুজ্জামান, সরকারি নলছিটি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মিজানুর রহমান,প্যালেষ্টাইন টেকনিক্যাল এন্ড বিএম কলেজের প্রভাষক মো: আমির হোসেন, নলছিটি পৌরসভার সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর নুরুন্নাহার আক্তার রুবিনা, বালি তুর্জ রহমান, নারী নেতৃ সোনিয়া আক্তার আরজু প্রমূখ।

সভায় প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে মো: একরামুল করিম মিঠু মিয়া কে আহবায়ক ও সাংবাদিক মো: খলিলুর রহমান মৃধা কে সদস্য সচিব করে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে ৩১ সদস্য বিশিষ্ট ভোলা গ্যাস রক্ষায় দক্ষিনাঞ্চলের নাগরিক আন্দোলন ঝালকাঠি জেলার নলছিটি উপজেলা কমিটি গঠন করা হয়। কমিটির যুগ্ম আহবায়ক হলেন মো: আমির হোসেন, নুরুন্নাহার আক্তার রুবিনা,সাংবাদিক মো: খালিদ হাসান তালুকদার, পলাশ হাওলাদার ও বালি তুর্জ রহমান।

সদস্যরা হলেন মো: মিজানুর রহমান, মল্লিক মনিরুজ্জামান, মো: কামাল হোসেন,রাজিব হোসেন ইমরান, সোনিয়া আক্তার আরজু, হানিফ যুবায়ের প্রমূখ।