নতুন বছরে পর্যটনে পাঁচ তারকা হোটেল তৈরিতে গোল্ডস্যান্ডস গ্রুপ শীর্ষে।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-১৩, ১০:৪৮ অপরাহ্ন /
নতুন বছরে পর্যটনে পাঁচ তারকা হোটেল তৈরিতে গোল্ডস্যান্ডস গ্রুপ শীর্ষে।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৩, জানুয়ারি,২০২৪

মারুফ সরকার,স্টাফ রিপোর্টারঃ

পর্যটন মৌসুমে হিমশীম অবস্থা হয় কক্সবাজার ও কুয়াকাটায় সমুদ্র সৈকতে হোটেল মালিক কর্মকর্তা ও কর্মচারীদের। বাড়ে পর্যটকদের ভোগান্তি। রেল লাইন হওয়ার ফলে এই চাপ বহুগুণ বৃদ্ধি পেয়েছে। এই চাপকে লাঘব করার জন্য গোল্ডস্যান্ডস গ্রুপ তৈরি করছে পাঁচ তাঁরকা মানের হোটেল।

বাংলাদেশে পর্যটন শিল্পে সবচেয়ে বেশী আস্তা ও জনপ্রিয় গোল্ডস্যান্ডস গ্রুপ এর প্রতিটি হোটেল মালিকানা সাফ-কাবলা রেজিস্ট্রেশন এর মাধ্যমে করা হয়। যা সারা জীবন বংশানুক্রমে মালিকানা নিশ্চিত করবে এবং মালিকানা সম্পত্তির মতো উচ্চমূল্যে বিক্রয় ও হস্তান্তরযোগ্য হবে এবং আজীবন হালাল আয়ের নিশ্চয়তা দিবে।

বর্তমানে পর্যটন শিল্পে হোটেল ব্যবসায় সবচেয়ে নিরাপদ ও লাভজনক। সম্পদের রাজা হোটেল, যা বাড়বে যেমন রিটার্ন ও তেমন। সকল হোটেলের আর্কিটেকচারিয়াল ডিজাইন করছে সিঙ্গাপুরিয়ান ওয়ার্ল্ডক্লাস আর্কিটেক্ট কোম্পানী Surbana Jurong হোটেল সি ভিউ স্যুটের ৭০০ থেকে ৯০০০ স্কয়ার ফিট পর্যন্তক্রয় করা যাবে। বিনিয়োগকারীরা হোটেলগুলোর স্যুট ও আংশিক মালিকানা ক্রয় করলে পাবেন আজীবন হালাল ও সুদমুক্ত আয়ের নিশ্চয়তা।

যেখানে দেশী বিদেশী পর্যটকদের সব রকম সু-ব্যবস্থা নিশ্চিত করা হবে।গোল্ডস্যান্ডস গ্রুপের তিনটি হোটেল প্রজেক্টের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে যেখানে ইনভেস্টমেন্ট একবার, রিটার্ন বার বার।

গোল্ডস্যান্ডস গ্রুপের অফিস সমূহঃ ঢাকা, গুলশান-১, ৪৭ নাসা হাইটস্ অফিস, এবং অন্যান্য ব্রাঞ্চ অফিস মহাখালী (ডিওএইচএস), উত্তরা, বগুড়া, চট্টগ্রাম, কক্সবাজার, কুয়াকাটা এবং দুবাই অফিস থেকে তথ্য সংগ্রহ করতে পারবেন। ফোন : ০১৮৭৭৭-১৫৩৩৩.