দ্বিতীয় বারের মত শপথ গ্রহণ করায় গলাচিপা প্রেস ক্লাবের পক্ষ থেকে এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-২৬, ৫:৩৭ অপরাহ্ন /
দ্বিতীয় বারের মত শপথ গ্রহণ করায় গলাচিপা প্রেস ক্লাবের পক্ষ থেকে এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৬ জানুয়ারি ২০২৪

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপায় বিপুল ভোটে ২য় বারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করায় এস.এম. শাহজাদা (এমপি) কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সৌজন্য সাক্ষাত করেন গলাচিপা প্রেস ক্লাবের সদস্যবৃন্দ।
১১৩ পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনা আসনে স্বচ্ছ, উৎসবমুখর ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ৭ জানুয়ারির দ্বাদশ সংসদ নির্বাচনের মধ্য দিয়ে বিপুল ভোটের ব্যবধানে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় এবং শপথ গ্রহণ করায় এস.এম. শাহজাদা (এমপির) সাথে গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক ও সকল সদস্যদের এক সৌজন্য সাক্ষাতে ফুল দিয়ে বরণ করা হয়।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাত ৯টায় গলাচিপাস্থ এস.এম. শাহজাদা (এমপির) নিজস্ব বাসভবনে এ সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করা হয়। এ সময় উপস্থিত ছিলেন গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের গলাচিপা উপজেলা শাখার সাধারণ সম্পাদক সমিত কুমার দত্ত মলয়, প্রফেসর মো. জাকির হোসেন, সাজ্জাদ আহমেদ মাসুদ, রফিকুল ইসলাম রুবেল, মুন্তাসির মামুন, মাসুদ মিয়া, রিয়াদ হোসাইন, হাসান এলাহী, সাকিব হাসান, আহসান উদ্দিন জিকু, পলাশ হাওলাদার, মো. নাসির উদ্দিন, সঞ্জিব দাস, কমল সরকার, বিনয় কর্মকার, সঞ্জীব সাহা প্রমুখ। এ সময় এস.এম. শাহজাদা (এমপি) সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরবেন। পাশাপাশি আমাকে কোন বিষয়ে প্রয়োজন হয় তখন সরাসরি আমাকে ফোন করবেন। আপনাদের জন্য আমি সার্বক্ষনিক প্রস্তুত আছি।
০১৭২৪১৪০৩৩৭