দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্ট্রাইকিং ফোর্স হিসেবে সেনাবাহিনী থাকবে : ইসি আলমগীর।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-১৮, ১২:২৮ অপরাহ্ন /
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্ট্রাইকিং ফোর্স হিসেবে সেনাবাহিনী থাকবে : ইসি আলমগীর।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৮,ডিসেম্বর,২০২৩

 এম এইচ শাহীন, গাজীপুর প্রতিনিধি।

গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গাজীপুর জেলার রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা বাহিনীর স্থানীয় কর্তৃপক্ষ ও নির্বাচন সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সেনাবাহিনী স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে। পুলিশ প্রশাসন ও রিটার্নিং কর্মকর্তা, প্রিজাইটিং অফিসাররা যখন যেখানে প্রয়োজন হবে তারা মুভমেন্ট করবেন।

তিনি আরও বলেন, নির্বাচন নিয়ে বর্হিবিশ্বের কোন চাপ নেই। তারা শুধু আমাদের কাছে জানতে চায় সুষ্ঠু নির্বাচনের জন্য কি কি কাজ করছি। 

নির্বাচন কমিশনার মো. আলমগীর ভোটারদের উদ্দেশ্যে বলেন, অত্যন্ত শান্তি ও সুশৃঙ্খলভাবে ভোট হবে এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ভোট হবে। আপনারা পছন্দের প্রার্থীকে ভোট দিবেন। নিরাপদে আসতে পারবেন, ভোট দিয়ে আবার নিরাপদে বাড়িতে যেতে পারবেন। বাড়িতে গিয়েও নিরাপদ থাকতে পারবেন। তিনি আরও বলেন, নির্বাচনী অপরাধ সংগঠিত হয় এমন অপরাধ ছাড়া রাজনৈতিক ও অনন্য কার্যক্রম সঠিকভাবে পালন করতে পারবে৷ কিন্তু সেটি দেশের প্রচলিত নিয়ম মেনে করতে হবে।

এসময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহবুব আলম, জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, পুলিশ সুপার কাজী শফিকুল আলমসহ বিজিবি, র‍্যাবসহ বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।