দেওয়ানগঞ্জে অথেনটিক সেন্ট্রাল স্কুলের ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-৩০, ৯:১১ অপরাহ্ন /
দেওয়ানগঞ্জে অথেনটিক সেন্ট্রাল স্কুলের ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ
print news || Dailydeshsomoy

প্রকাশিত,৩০,ডিসেম্বর,২০২৩

ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ (জামালপুর)
প্রতিনিধি:

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী অথেনটিক সেন্ট্রাল স্কুলের বার্ষিক পরীক্ষা ২০২৩ ইং ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

৩০ ডিসেম্বর শনিবার সকাল ১০টা থেকে শুরু করে ধারাবাহিক ভাবে বিকেল ৩টা পর্যন্ত চলমান থাকে।
অথেনটিক সেন্ট্রাল স্কুলের শিক্ষক আলহাজ্ব কবি আজিজুর রহমানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সানন্দবাড়ি ডিগ্রী কলেজের সাবেক উপাধ্যক্ষ ও অথেনটিকক সেন্ট্রাল স্কুলের পরিচালনা কমিটির সভাপতি লুৎফর রহমান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ চরআমখাওয়া ইউনিয়ন শাখার সভাপতি ফখরুল আলম আকন্দ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরআমখাওয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গাজী শামসুল হক মাষ্টার, বাংলাদেশ আওয়ামী লীগ চরআমখাওয়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ, রেজাউল করিম লাভলু, সানন্দবাড়ি বহুমুখী উচ্চবিদ্যালয় সাবেক সহকারী শিক্ষক আলহাজ্ব শামসুল হক, সানন্দবাড়ী পিআইসির ডিএসবি রাকিব খান পাঠান, মিতালী উচ্চবিদ্যালয় এর প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, বাংলাদেশ আওয়ামীলীগ চরআমখাওয়া ইউনিয়ন শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আকন্দ, বাংলাদেশ আওয়ামী যুবলীগ চরআমখাওয়া ইউনিয়ন শাখার আহবায়ক আলহাজ্ব আবু শামা আকন্দ, বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক ওয়ার্ডন্যান্স ও সভাপতি অসকস আবু শামা, চরআমখাওয়া ইউনিয়ন পরিষদ সদস্য রফিকুল ইসলাম, ইউপি সদস্য বাবুল আক্তার প্রমুখ।
প্রধান অতিথি ফখরুল আলম আকন্দ বলেন- শিক্ষাই জাতির মেরুদন্ড, তাই প্রতিটা ছাত্র/ছাত্রীকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে।

প্রধান শিক্ষক মোঃ মোস্তাইন বিল্লাহ ও প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্রছাত্রীদের অভিভাবকগণ ফলাফল ঘোষণাও অতিথিদের বক্তব্য প্রদানের পরে স্টেশনের প্রতি শ্রেণী থেকে উত্তীর্ণ শিক্ষার্থীদের হাতে ফলাফলের জন্য এবং অতিথিদের হাত দিয়ে পুরস্কার তুলে দেওয়া হয়।

প্রধান অতিথি আরও বলেন, অত্র বিদ্যালয়ের ছাত্রছাত্রী ভালো ফলাফল করায় আমি শিক্ষকদের প্রতি অত্যন্ত সন্তুষ্ট। এ ধারা যেন ভবিষ্যৎ অব্যাহত থাকে।