দীর্ঘ ২১ বছর পরে তেজগাঁও কলেজ হল ছাত্রদলের কমিটি ঘোষণা।


deshsomoy প্রকাশের সময় : ২০২২-০৮-২৬, ৭:৫৩ অপরাহ্ন /
দীর্ঘ ২১ বছর পরে তেজগাঁও কলেজ হল ছাত্রদলের কমিটি ঘোষণা।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৬, আগষ্ট,২০২২

নিজস্ব প্রতিনিধ ঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল তেজগাঁও কলেজ এর অধীন তেজগাঁও কলেজ হল শাখা ছাত্রদলের ১৩ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন কমিটিতে সভাপতি পদে রয়েছেন মোঃ আল মামুন (মালতিয়া) ও সাধারণ সম্পাদক মোঃ সুজন খান।
সিনিয়র সহ-সভাপতি জিল্লুর রহমান, সহ-সভাপতি মাহমুদুল হাসান রাব্বি ও নুর মোহাম্মদ চৌধুরী (কানন), সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ হাসান, যুগ্ম সম্পাদক মোঃ শাহাব উদ্দিন, রেজাউর রহমান জনি, সাংগঠনিক সম্পাদক মোঃ মাহদি হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক সায়েদুল ইসলাম সৌরভ, মোঃ আলআমিন, প্রচার সম্পাদক রিফাত মিয়া, দপ্তর সম্পাদক নাঈম ইসলাম।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাতে গণমাধ্যমে পাঠানো তেজগাঁও কলেজ ছাত্রদলের এক বিজ্ঞপ্তিতে জানানো হয় তেজগাঁও কলেজ ছাত্রদলের সভাপতি মোঃ ফয়সাল দেওয়ান ও সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেন খান এই কমিটি অনুমোদন করেন।

নবনির্বাচিত নেতৃবৃন্দকে আগামী ১৫ দিনের মধ্যে ঘোষিত হল কমিটি পূর্ণাঙ্গ করে তেজগাঁও কলেজ ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়।

তেজগাঁও কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেন খান বলেন, “আগামী দিনে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ ঘোষিত রাজপথের সকল আন্দোলন-সংগ্রাম জোরদার করতে তেজগাঁও কলেজ হল শাখা ছাত্রদলের নবঘোষিত কমিটির নেতৃবৃন্দ অগ্রণী ভূমিকা পালন করবে।”