ত্রিশালে শশুরের নির্বাচনী প্রচারণায় পুত্রবধু।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-০৫, ৬:১৬ অপরাহ্ন /
ত্রিশালে শশুরের নির্বাচনী প্রচারণায় পুত্রবধু।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০৫, জানুয়ারি,২০২৪

এস.এম.জামাল উদ্দিন শামীমঃ

আগামী ৭জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে ঘিরে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। নির্বাচনে দলীয় ও স্বতন্ত্র প্রার্থীদের প্রচার-প্রচারণায় জমজমাট হয়ে উঠেছে ময়মনসিংহ-১৫২,ত্রিশাল-৭ এলাকা। প্রার্থীদের প্রচারণায় ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মতো।

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ত্রিশালের প্রিয়মুখ আলহাজ্ব হাফেজ রুহুল আমিন মাদনীর নৌকা মার্কার প্রচার-প্রচারণা ঘিরে ইতিমধ্যে সৃষ্টি হয়েছে গণজোয়ার।প্রার্থী শশুরের নির্বাচনী প্রচার -প্রচারণায় মাঠে নেমেছেন পুত্রবধু আইরিন।

সরেজমিন দেখা গেছে, পুত্রবধু মাঠে নামায় প্রার্থীর নির্বাচনি প্রচারণা ঘিরে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে।প্রচার প্রচারণা চলছে উৎসব মুখর পরিবেশে।

আইরিন নৌকা মার্কার পক্ষে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছে এলাকাবাসীকে সাথে নিয়ে,বিশেষ করে নারী ভোটারদের সাথে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি।

অন্যান্য প্রার্থীদের চেয়ে নৌকার প্রার্থীর প্রচারণায় ভোটারদের উপস্থিতি অনেকাংশে তুলনামূলক ভাবে বেশী।

আইরিন অবহেলিত জনগোষ্ঠীর এ উপজেলাকে একটি আধুনিক ও সেবাধর্মী প্রতিষ্ঠান হিসেবে দাঁড় করার জন্য তিনি উপজেলার বিভিন্ন এলাকায় পথসভা, মতবিনিময় সভাসহ এলাকার প্রতিটি ওয়ার্ডের জনগণের সাথে উঠান বৈঠকের মাধ্যমে নিয়মিত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে তিনি বলেন,জনগণের অধিকার প্রতিষ্ঠায় আমার শশুর মাদানী প্রার্থী হয়েছেন।এলাকাবাসীর কাঙ্খিত উন্নয়ন ও চাহিদা পূরণই উনার অঙ্গীকার।নির্বাচিত হলে সততা ও ইমানী দায়িত্ব বিবেচনায় এলাকাবাসীর সেবায় সদাসর্বদা নিয়োজিত থাকবেন। আমাদের কোন অর্থ ও সম্পদের লোভ নেই।কারোর প্রতি হিংসা-প্রতিহিংসা ও বৈরীতা নেই।আমি উনার পক্ষে সকলের দোয়া, সমর্থন এবং ভোট চাই।আমি আশাবাদী ত্রিশালের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্যে নৌকা মার্কায় আলহাজ্ব হাফেজ রুহুল আমিন মাদানীকে আবারও বিপুল ভোটে বিজয়ী করবেন ত্রিশালের প্রিয় ভোটারগণ।ষ