ত্রিশালে রানীগঞ্জ পাঠাগারের ৩য় বর্ষপূর্তি উদযাপন।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-১৮, ২:৩৪ অপরাহ্ন /
ত্রিশালে রানীগঞ্জ পাঠাগারের ৩য় বর্ষপূর্তি উদযাপন।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৮, ফেব্রুয়ারি,২০২৪

এস.এম.জামাল উদ্দিন শামীমঃ

ময়মনসিংহের ত্রিশালে রানীগঞ্জ পাঠাগারের ৩য় বর্ষপূর্তি উপলক্ষে চেতনা তিথি উৎসবে আলোচনা সভা ও বই মেলা উদযাপিত হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার মঠবাড়ী ইউনিয়নের পোড়াবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে “নতুন বছরের হিম আবহে নয়া যুগের প্রত্যাশায়” প্রতিপাদ্যে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পরিকল্পনা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব মাহাবুবুর রহমান।

রানীগঞ্জ পাঠাগার ও দ্যা স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা শাহ আহসান হাবীব বাবুর সভাপতিত্বে ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য ফজলে রাব্বীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল আহমেদ, উপজেলা সহকারী কমিশনার ভুমি হাসান আব্দুল্লাহ আল মাহমুদ, ত্রিশাল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন, কবি নজরুল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রাকিবুল হাসান প্রমূখ।

স্বাগত বক্তব্য রাখেন রানীগঞ্জ পাঠাগারের সভাপতি রুকসানা আক্তার অর্পা ও সাধারন সম্পাদক সিয়াম আবু রাফি। আলোচনা শেষে চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেওয়া হয়।

দিনব্যাপী এ উৎসব আয়োজনে ছিল বইমেলা, বইবিনিময়, পাঠক সমাবেশ, বর্ষসেরা পাঠক পুরষ্কার, সভ্য পুরষ্কার, পাঠ্য প্রদর্শনী, চিত্রাংকন প্রতিযোগীতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।