তারেক জিয়ার নেতৃত্বে নির্বাচন বানচালের চেষ্টা করা হচ্ছে: চিফ হুইপ ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-২৪, ৯:৫০ অপরাহ্ন /
তারেক জিয়ার নেতৃত্বে নির্বাচন বানচালের চেষ্টা করা হচ্ছে: চিফ হুইপ ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৪,ডিসেম্বর,২০২৩

রাকিবুল হাসান(রকি)
শিবচর (মাদারীপুর) প্রতিনিধিঃ

জাতীয় সংসদের চিফ হুইপ ও আওয়ামী লীগ সংসদীয় পার্টির সাধারণ সম্পাদক নূর-ই-আলম চৌধুরী বলেছেন, ফাঁসি হওয়া যুদ্ধাপরাধী, বঙ্গবন্ধু হত্যাকারী, স্বাধীনতা যুদ্ধে পরাজিতদের পরিবারের সবাই ঐক্যবদ্ধ হয়ে খুনি তারেক জিয়ার নেতৃত্বে নির্বাচন বানচাল করার চেষ্টা করছে।

রোববার (২৪ ডিসেম্বর) মাদারীপুর-১ আসনের শিবচর উপজেলার কুতুবপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে নির্বাচনী জনসভায় একথা বলেন তিনি।

চিফ হুইপ বলেন, বিদেশে থেকে তারেক জিয়ার নির্দেশে বাসে আগুন দিচ্ছে, ট্রেনে আগুন দিয়ে নির্বাচন বানচালের চেষ্টা করছে। এটা তার (তারেক জিয়া) নেতৃত্বে তাদের আমলে যে লুটপাট করা টাকা ও এই সব পরিবারগুলোর মাধ্যমে টাকা ব্যয় করে এই অপচেষ্টা করছে তারা।

আমাদের বিশ্বাস বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব ষড়যন্ত্র মোকাবিলা করে আমরা যেমন পদ্মা সেতু করেছি, তেমনি আমরা নির্বাচনও করবো। শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবেন, আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে।

চিফ হুইপ কুতুবপুর ইউনিয়নের কুতুব পুর উচ্চ বিদ্যালয় জনসংযোগ করেন। পথসভা ও জনসভায় অংশ নিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

এসময় আরও বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান উপজেলা চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান (আতার বেপারী) , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আতিকুর রহমান মাতুব্বর কুতুব পুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইব্রাহিম শিকদার কুতুপুর ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান দুলাল বেপারীসহ উপজেলা ও ইউনিয়নের আওয়ামী লীগের নেতারা।