তানভীর হুদার নেতৃত্বে মতলবে বিএনপির মশাল মিছিল ও লিফলেট বিতরণ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-০৬, ১:৫৫ অপরাহ্ন /
তানভীর হুদার নেতৃত্বে মতলবে বিএনপির মশাল মিছিল ও লিফলেট বিতরণ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০৬, জানুয়ারি,২০২৩

সুমন আহমেদঃ

সরকার পতনের এক দফা দাবি আদায়ের লক্ষ্যে অসহযোগ আন্দোলন এবং ৭ জানুয়ারি ভোট বর্জনে সাধারণ মানুষকে উদ্বুদ্ধ করতে সারাদেশে লিফলেট বিতরণ করছে বিএনপিসহ সরকারবিরোধী আন্দোলনে থাকা রাজনৈতিক দলগুলো। এই কর্মসূচি ধারাবাহিকথায় আজ (৫জানুয়ারি) শুক্রবার বিকেলে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও বাজারে ৭ তারিখ ভোট বর্জনের সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ ও মশাল মিছিল করেন জাতীয়তাবাদী দল বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান, চেয়ারপার্সনের উপদেষ্টা চাঁদপুর-২ আসন থেকে বারবার নির্বাচত সাবেক তথ্য সংস্থাপন প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল হুদা জ্যেষ্ঠ পুত্র (২০১৮ সালে) চাঁদপুর ২ আসনে বিএনপির প্রাথমিক মনোনয়ন প্রাপ্ত চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হুদা।
এসময় তিনি বলেন, আজকে অবৈধ আওয়ামী লীগ সরকার সম্পূর্ণ গায়ের জোরে রাষ্ট্র যন্ত্রকে ব্যবহারের মাধ্যমে বিরোধী দল ছাড়াই একতরফা তামাশা ও প্রতারণার নির্বাচনের আয়োজন করেছে। ইতোমধ্যে এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী, ডামি প্রার্থী, স্বতন্ত্র প্রার্থী নিজেরাই নিজেরা সহিংসতা ঘটাচ্ছে। আজকে এই গণবিচ্ছিন্ন আওয়ামী লীগ ফের পাতানো নির্বাচনের দ্বারা ক্ষমতায় থাকতে প্রতিবেশী দেশের সহযোগিতা নিয়ে বাংলাদেশের জনমতকে বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছে। যা একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশের জন্য অত্যন্ত লজ্জাস্কর বিষয়। কিন্তু দেশের মানুষ ও গণতান্ত্রিক বিশ্ব জেনে গেছে শেখ হাসিনা প্রহসনের নির্বাচন করছেন। যেটা ইতিমধ্যেই ডামি নির্বাচন হিসেবে উপাধি পেয়েছে।

চাঁদপুর জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক তানভীর হুদা, জনগণ ও দেশপ্রেমিক ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আপনারা আসন্ন ৭ জানুয়ারির নির্বাচনে কেউ ভোটকেন্দ্রে যাবেন না। অন্যকেও যেতে না বলুন। আপনারা এই নির্বাচন বর্জন করুন। তিনি বলেন অসহযোগ আন্দোলনের মাধ্যমেই এ সরকারের পতন ঘটিয়ে নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের দাবি আদায় করা হবে।
এসময় জেলা-উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ পেশাজীবি সংগঠনের হাজারো নেতৃবৃন্দ লিফলেট বিতরন ও মশাল মিছিলে অংশগ্রহণ করেন।