ঢাকা ৬ আসনে প্রচারণা শুরু করলেন পরশ ভাসানী।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-২৬, ১০:৪৭ অপরাহ্ন /
ঢাকা ৬ আসনে প্রচারণা শুরু করলেন পরশ ভাসানী।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৬,ডিসেম্বর,২০২৩

মারুফ সরকার, স্টাফ রিপোর্টারঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৬ আসনের ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মনোনীত ও গনতন্ত্র বিকাশ মঞ্চ সমর্থিত প্রার্থী মওলানা ভাসানীর নাতী ও প্রগতিশীল ন্যাপের আহ্বায়ক আবু হামিদুর রেজা খান ভাসানী ওরফে পরশ ভাসানী তার নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল ১১ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত নারিন্দার শরৎগুপ্ত রোড, ওয়ারীর রাঙ্কিং স্ট্রিট, টিপু সুলতান রোড ও‌ ধোলাইখাল এলাকায় প্রচারণা করেন তিনি। সাধারণ মানুষ তাকে পেয়ে খুব খুশি হয়।

প্রচারণা কালে তিনি বলেন, আমি সাধারণ মানুষের জন্য নির্বাচন করছি। আমি যদি নির্বাচিত হই তাহলে সাধারণ মানুষের দুঃখ কষ্ট দূর করার চেষ্টা করব। আমার দাদা মওলানা ভাসানী সারাটা জীবন অসহায় ও খেটে খাওয়া মানুষের জন্য কাজ করেছেন। আমি তার আদর্শে অনুপ্রাণিত হয়ে অসহায় মানুষের জন্য কাজ করতে চাই। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আগামী ৭ জানুয়ারি আমার আম প্রতীকে ভোট দেবেন । আপনারা সবাই অবশ্যই ভোটকেন্দ্রে আসবেন। আপনারা যদি ভোটকেন্দ্রে এসে আমাকে ভোট দেন তাহলে আমি বিজয়ী হতে পারব। কোন অপশক্তি আমাকে আটকাতে পারবেনা।

প্রচারণা কালে আরো উপস্থিত ছিলেন প্রগতিশীল ন্যাপের যুগ্ম আহ্বায়ক মৌসুমী দেওয়ান মিনু, খন্দকার ফরহাদ হোসেন, দপ্তর সমন্বয়ক প্রীতম পোদ্দার, ঢাকা মহানগর দক্ষিণের সমন্বয়ক দেওয়ান গোলাম মোস্তফা, প্রগতিশীল যুব ইউনিয়নের আহ্বায়ক এসামুল হক হৃদয়, সদস্য সচিব তানভীর ইসলাম আনোয়ার ও বিপ্লবী ছাত্র ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক আমিনুল হক জাবেদ সহ প্রমুখ।