ঢাকা-১৮ আসন বাসী কে যে বার্তা দিচ্ছেন এমপি প্রার্থী দয়াল কুমার বড়ুয়া।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১০-২৯, ৮:০৩ অপরাহ্ন /
ঢাকা-১৮ আসন বাসী কে যে বার্তা দিচ্ছেন এমপি প্রার্থী দয়াল কুমার বড়ুয়া।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৯, অক্টোবর,২০২৩

মারুফ সরকার, স্টাফ রিপোর্টারঃ

মানুষের সেবায় মানুষের পাশে থাকুন। প্রতিবেশীদের ও সমাজের অসহায় মানুষের কল্যাণে কাজ করা সকলের দায়িত্ব মনে করি। মাদকদ্রব্য থেকে সচেতন হতে পরিবারের পাশাপাশি নিজে সচেতন হতে হবে। নির্বাচন আসলেই ভোটের জন্য অনেকেই প্রতিশ্রুতি দেয় সেই প্রতিশ্রুতি কি বাস্তবায়ন করা হয়। সময় আসছে ভালো মানুষকে ভোট দিবেন প্রার্থীর বিষয়ে খোঁজ নিবেন, ভোটে বিজয় হয়ে নিজের ও পরিবারের কল্যাণে কাজ করা ব্যাক্তিকে ভোট দিবেন না।

ঢাকা-১৮ আসনের মানুষের পাশে থাকতে চাই, সেবায় মাধ্যমে মানবিক ফেরিওয়ালা হিসেবে। ঢাকা-১৮ আসনের প্রতিটি ওয়ার্ডে একটি মসজিদ, একটি মন্দির এবং একটি গির্জা সহ ধর্মীয় প্রতিষ্ঠান দরকার। উত্তরখান, তুরাগ, দক্ষিণ খান এলাকার অধিকাংশ রাস্তা ১২ মাস পানিতে ডুবে থাকে, মানুষের কষ্ট যেন শেষ নেই!।

আপনার সন্তান যেন ঢাকার অভাবে লেখাপড়া বন্ধ না থাকে, শিক্ষা প্রতিষ্ঠানে লেখাপড়া টাকার জন্য বন্ধ হলে আমাকে বলবেন আমি সহযোগিতা করবো!। ঢাকা-১৮ আসনে মানুষের কষ্ট যেন দেখার কেউ নেই!।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের তথ্য চিত্র গুলো সভায় প্রচার করেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপনের সোনার বাংলা গড়ে তুলতে কাজ করছি। রাজনীতি কে কোন দল সংগঠন করেন সেটা বিষয় নয় ভালো মানুষ হতে হবে, মানুষের জন্য মানবিক হতে হবে বলেন দয়াল কুমার বড়ুয়া, ঢাকা-১৮ আসন নির্বাচনী সভা মতবিনিময় সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ৪৫ নং ওয়ার্ডের বালুর মাঠে শুক্রবার রাতে বলেন। সামাজিক, সাংস্কৃতিক, রাজনীতি, ব্যবসায়ী, পেশাজীবি সহ সর্ব শ্রেণীর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঢাকা-১৮ আসনের বিভিন্ন এলাকায় জনসংযোগ ও নির্বাচনী প্রচার প্রচারণা চলমান রয়েছে তাঁর।
ঢাকা-১৮ আসনের ৪৫ নং ওয়ার্ডের বাসিন্দা ও সাংবাদিক নেতা মোঃ মাসুদ পারভেজ সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দয়াল কুমার বড়ুয়া, কেন্দ্রীয় নেতা জাতীয় পার্টি ও ঢাকা -১৮ মনোনয়ন প্রত্যাশী। বিশেষ অতিথি ছিলেন মোঃ নজরুল ইসলাম।  বিশেষ অতিথি ছিলেন নাফিজ মাহবুব, জাতীয় পার্টি কেন্দ্রীয় নেতা। বিএম আলমগীর। সভাপতিত্ব করেন গাজী সাইফুল ইসলাম রতন। অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ মাসুদ পারভেজ ও মোঃ জজ মিয়া। উপস্থিত ছিলেন- সাংবাদিক মোঃ জুয়েল আনন্দ, মোঃ সালাউদ্দিন রাজ্জাক, মোঃ মহাসিন, মোঃ আক্ততারুজামান, বিজয়, মিঠু, নার্গিস, চপল সরদার, মোঃ শহিদুল ইসলাম, মোঃ হুমায়ন কবির, মৌসুমি আক্তার,
শিল্পী ওমর পাগল, পাগল জাকির, বৃষ্টি সরকার, আনোয়ার সরকার, মোঃ ফারুক আহমেদ, পায়েল সরকার, গীতিকার কবি মোঃ জাহাঙ্গীর সরকার প্রমুখ।