ড. মঈন খান আটক


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-৩০, ৮:১৬ অপরাহ্ন /
ড. মঈন খান আটক
print news || Dailydeshsomoy

প্রকাশিত,৩০, জানুয়ারি,২০২৪

মারুফ সরকার, স্টাফ রিপোর্টারঃ

দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, দলের চেয়ারপার্সন খালেদা জিয়াসহ সব রাজবন্দীদের মুক্তি, সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলসহ এক দফা দাবি আদায়ে ঢাকা মহানগর উত্তরে (জোন-২) কালো পতাকা মিছিল বের করেছিল বিএনপি। এ সময় মিছিল থেকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাজধানীর উত্তরা থেকে তাকে আটক করা হয়। বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, খালেদা জিয়াসহ সব রাজবন্দীদের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলসহ ১ দফা দাবি আদায়ে ঢাকা মহানগর উত্তর (জোন-২) বিএনপির কালো পতাকা মিছিল থেকে মঈন খানকে তুলে নিয়ে যায় পুলিশ।

বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, মঈন খানকে আটক করে উত্তরা পশ্চিম থানায় নিয়ে যাওয়া হচ্ছে বলে জেনেছি। তবে বিস্তারিত জানতে পারিনি।

এদিকে, দ্বাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশন শুরুর দিন (মঙ্গলবার) সারা দেশে ‘কালো পতাকা’ মিছিল করছে বিএনপি। এ ছাড়া একই দাবিতে গণতন্ত্র মঞ্চ, ১২ দলীয় জোটসহ বিভিন্ন দল ও জোট পৃথকভাবে কালো পতাকা মিছিল করছে।