জেলা প্রেসক্লাব পটুয়াখালীর সাংবাদিকদের সাথে জাতীয় পার্টির প্রার্থী এবিএম রুহুল আমিন হাওলাদারের মতবিনিময় সভা অনুষ্ঠিত।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-০১, ১২:০৭ অপরাহ্ন /
জেলা প্রেসক্লাব পটুয়াখালীর সাংবাদিকদের সাথে জাতীয় পার্টির প্রার্থী এবিএম রুহুল আমিন হাওলাদারের মতবিনিময় সভা অনুষ্ঠিত।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০১, জানুয়ারি,২০২৩

সঞ্জিব দাস, গলাচিপা , পটুয়াখালী , প্রতিনিধিঃ

পটুয়াখালী ১ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও সাবেক এমপি এবং মন্ত্রী ও সফল মহাসচিব, পার্টির কো-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা, এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার প্রয়োজন। তার নেতৃত্বে সরকার পরিচালনায় গত ক’বছরে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। ক্ষুধা দারিদ্র্যতা মুক্ত বাংলাদেশ গড়তে তিনি বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করেছেন। দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। জাতীয় পার্টিও এই উন্নয়নের অংশীদার। দেশের উন্নয়ন করতে হলে দল মত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তারই ধারাবাহিকতায় জাতীয় পার্টি কাজ করে যাচ্ছে। পটুয়াখালী ১ আসনে মহাজোটের প্রার্থী হিসেবে লাঙ্গল মার্কায় ভোট চেয়ে তাকে জয়যুক্ত করার আহ্বান জানান। তিনি আরও বলেন এই নির্বাচনে বিজয়ী হলে প্রথম সংসদে পটুয়াখালীর অসামাপ্ত কাজের কথা তুলে ধরবেন এবং লাউকাঠি নদির উপর ব্রিজের কথা তুলে ধরবেন ও ব্রিজ করার আশ্বাস দেন, এ সময় তিনি আজীবন মানুষের সেবায় কাজ করার অঙ্গীকার করেন। আজ রবিবার দুপুর ২:৩০ মিনিটের সময় জেলা প্রেসক্লাব পটুয়াখালীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন। তিনি বলেন, দেশে সুষ্ঠু নির্বাচনের জন্য জনগণের পাশাপাশি সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। স্বচ্ছ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যেতে সংবাদ মাধ্যমের বিকল্প নেই। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তিনি উপস্থিত সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

জেলা প্রেসক্লাবের সভাপতি ও সিনিয়র সাংবাদিক মোঃ মশিউর রহমানের সভাপতিত্বে সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ মিজানুর রহমান, জেলা শ্রমিকলীগের সাধার সম্পাদক মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান সিকদার, প্রেসক্লাবের সভাপতি, সহ-সভাপতি শহিদুল আলম, সাধারণ সম্পাদক এ জেড এম উজ্জ্বল , অর্থ বিষয়ক সম্পাদক জামাল আকন, সাংবাদিক সঞ্জিব দাস,দপ্তর সম্পাদক শাকুর মাহমুদ সহ অন্যান্য সদস্য বৃন্দরা এবং উপস্থাপনা করেন আবদুল আলিম।