জেএসডি জামালপুর জেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-১৭, ৯:০২ অপরাহ্ন /
জেএসডি জামালপুর জেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৭, ফেব্রুয়ারি,২০২৪

হাসান আহাম্মেদ সুজন, জামালপুর জেলা প্রতিনিধি।।

শ্রমজীবী,কর্মজীবী, পেশাজীবী,জণগণ একহও।
দ্বিতীয় মুক্তিযুদ্ধের” আহ্বান,ধ্বংশপ্রাপ্ত রাষ্ট্র পুনরুদ্ধার, অংশীদারিত্বের গণতন্ত্র কায়েম, সংবিধান সংশোধন ও রাষ্ট্র সংস্কার, দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি রোধ,মানবাধিকার ও ন্যায়বিচার প্রতিষ্ঠা, সীমান্ত সমস্যার দ্রুত সমাধান, ভোটাধিকার, সুষ্ঠু নির্বাচন, সরকারের পদত্যাগ ডামি সংসদ বাতিল ও জাতীয় সরকার গঠনের লক্ষ্যে ১৭ ফেব্রুয়ারী দাবী দিবস উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি জামালপুর জেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৭ ফেব্রুয়ারী শনিবার বিকালে স্থানীয় দয়াময়ীমোড় চত্বরে এ ঘন্টা ব্যাপী মানববন্ধন ও সমাবেশের আয়োজন করেন জেএসডি জামালপুর জেলা শাখা।

সমাজতান্ত্রিক দল জেএসডি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা শাখার সভাপতি মো. আমির উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ আলীর সঞ্চালনায় ঘন্টা ব্যাপী মানববন্ধন ও সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন জেএসডি জামালপুর জেলা শাখার সভাপতি মোঃ আমির উদ্দিন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেএসডি জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট তাজ উদ্দিন সবুজ,প্রচার সম্পাদক কবি মিজানুর রহমান, জেএসডি ছাত্রলীগ জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা প্রমুখ। এসময় জেএসডি জেলা শাখার ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ এতে অংশ গ্রহণ করেন।

তারিখ -১৭-২-২৪ইং