জামালপুরে স্বতন্ত্র এমপি প্রার্থী রেজনুর পক্ষে হোটেল শ্রমিক ইউনিয়নের প্রচার মিছিল ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-০২, ৫:১২ অপরাহ্ন /
জামালপুরে স্বতন্ত্র এমপি প্রার্থী রেজনুর পক্ষে হোটেল শ্রমিক ইউনিয়নের প্রচার মিছিল ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০২, জানুয়ারি,২০২৩

হাসান আহাম্মেদ সুজন,জামালপুর জেলা প্রতিনিধি।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৫ সদর আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র এমপি প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য রেজাউল করিম রেজনু সিআইপির পক্ষে জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে নির্বাচনী প্রচারণা মিছিল ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১লা জানুয়ারি বিকেলে জামালপুর শহরের গেইটপাড় থেকে এক নির্বাচনী প্রচারণা মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে তমাল তলা প্রার্থীর প্রধান নি্বাচনী কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে একি স্থানে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। এ নির্বাচনী প্রচারণা মিছিল ও মতবিনিময় সভার আয়োজন করেন জামালপুর জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

জামালপুর জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান মন্তানের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক মো. রন্জু খানের সঞ্চালনায় মতবিনিময় সভায় ভার্চুয়াল এর মাধ্যমে বক্তব্য রাখেন জামালপুর-৫ সদর আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র এমপি প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য রেজাউল করিম রেজনু সিআইপি।

জামালপুর জেলা জেসিসিআই’র সহ-সভাপতি ও জেলা হোটেল মালিক সমিতির সভাপতি ইকরামুল হক নবীন,সাধারণ সম্পাদক মোঃ আজাদ, জামালপুর হোটেল শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, ক্রীড়া সম্পাদক সোহেল রানা, দপ্তর সম্পাদক মো. হায়দার আলী, সহ-সম্পাদক সুজা মিয়া, সহ-সম্পাদক মো.ফারুক দুলাল, সাঈদ, আওয়াল প্রমুখ। এসময় জামালপুর জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন সকল নেতৃবৃন্দ ও হোটেল শ্রমিকরা উপস্থিত ছিলেন।

এমপি প্রার্থী রেজাউল করিম রেজনু বলেন, আপনাদের ভালোবাসায় আমি সিক্ত হয়েছি। আজকে আপনারা আমাকে যে সমর্থন জানিয়েছেন আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ থাকবো।
তিনি আরও বলেন, আাগমী ৭ জানুয়ারি আপনাদের পবিত্র ভোটের মাধ্যমে এই পরিশ্রম স্বার্থক হবে বলে আমি বিশ্বাস করি। এসময় তিনি ভোটারদের ঈগল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

তারিখ -২-১-২৪ইং