জামালপুরে জাতীয় পার্টি এমপি মনোনয়ন প্রত্যাশী জাকির ‘হোসেন খানের গণসংযোগ – শোডাউন ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১০-১২, ১২:৫৮ অপরাহ্ন /
জামালপুরে জাতীয় পার্টি এমপি মনোনয়ন  প্রত্যাশী জাকির ‘হোসেন খানের  গণসংযোগ – শোডাউন ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১২, অক্টোবর,২০২৩

হাসান আহাম্মেদ সুজন, জামালপুর জেলা প্রতিনিধি।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জামালপুর-৫ সদর আসনে গণসংযোগ, পথসভা, লিফলেট বিতরণ ও মোটরসাইকেল শোভাযাত্রা করেছে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের এমপি মনোনয়ন প্রত্যাশী দীর্ঘ দিনের জাতীয় পার্টির পরীক্ষিত সৈনিক জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক,দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিস এর সিনিয়র সহ-সভাপতি,জেলা ট্রাক,লড়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক, ইট ভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক, সহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে জড়িত থেকে আপনাদের পাশে থাকার প্রতিশ্রুতিবদ্ধ। পল্লী বন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদ এর ১৮ দফা কমর্সুচী বাস্তবায়নের অঙ্গিকারবদ্ধ আলহাজ্ব মো. জাকির হোসেন খান।

১১ অক্টোবর বুধবার সকালে পৌর শহরের ডাকপাড়া মোড় হতে গণসংযোগ ও দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রাটি বের হয়।
শোভাযাত্রাটি সদর উপজেলার ২নং শরিফপুর ও ১০ নং শ্রীপুর ইউনিয়নে গণসংযোগ, লিফলেট বিতরণ ও পথসভা করেন মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মো. জাকির হোসেন খান। সকাল থেকে মোটরসাই‌কেল নিয়ে দলীয় নেতাকর্মীরা ডাকপাড়া চত্বরে জড়ো হতে থাকে। পরে সেখান থেকে গণসংযোগ ও মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ২নং শরিফপুর ও ১০ নং শ্রীপুর ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ এবং লাঙ্গল প্রতীকের ভোট প্রার্থনা করেন।

এসময় জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ডাঃ ইয়াসিন আলী আকন্দ,সাংগঠনিক সম্পাদক কাজী খোকন, মামুনুর রশীদ মামুন,আব্দুল মালেক, সহ-যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আবু বক্কর বাকের,প্রচার সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম খান, দপ্তর সম্পাদক মোঃ আকরাম হোসেন, জেলা যুব সংহতির আহবায়ক মিজানুর রহমান মিজান, প্রাক্তন সৈনিক পার্টির আহবায়ক আতাউর রহমান আতা সহ জেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

পথসভায় জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জামালপুর-৫ সদর আসনের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মো. জাকির হোসেন খান বলেন, জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ ক্ষমতায় থাকাকালীন সময়ে ৬৮ হাজার গ্রাম বাংলার মানুষের ভাগ্য পরিবর্তন হয়েছে। তিনি পরিবর্তন করেছেন যোগাযোগ ব্যবস্থার। জাতীয় পার্টির সাধারণ জনগনের কথা বলেন। জাতীয় পার্টি থেকে আমাকে মনোনয়ন দেওয়া হলে আমি সাধারণ জনগনকে সাথে নিয়ে এই সদর উপজেলার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখবো ইনশাল্লাহ।

তারিখ -১২-১১-২৩ইং