জামালপুরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রেজাউল করিম রেজনু সিআইপির গণসংযোগ – লিফলেট বিতরণ ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১০-০৪, ১২:২১ অপরাহ্ন /
জামালপুরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী  রেজাউল করিম রেজনু সিআইপির গণসংযোগ – লিফলেট বিতরণ ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০৪, অক্টোবর,২০২৩

হাসান আহাম্মেদ সুজন, জামালপুর জেলা প্রতিনিধি।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জামালপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক (বর্তমান) জেলা আওয়ামী লীগের সদস্য (জামালপুর সদর ৫ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এফবিসিসিআইর পরিচালক দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিস এর সভাপতি রেজাউল করিম রেজনু’ সিআইপির পক্ষে শহরের রাস্তার দুপাশে বিভিন্ন ব্যাবসায়ী দোকান দার,যানবাহন ও পথচারীদের সঙ্গে গণসংযোগ – লিফলেট বিতরণ করা হয়।

৩ অক্টোবর মঙ্গলবার সকালে স্থানীয় শহরের গেইটপাড় থেকে বিশাল নেতাকর্মীদের নিয়ে শুরু করে বকুলতলা চত্বর হয়ে তমাল তলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সদস্য ( জামালপুর সদর ৫ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী )এফবিসিসিআই’র পরিচালক, দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিস এর সভাপতি রেজাউল করিম রেজনু সিআইপি।

জেসিসিআই’র সহ-সভাপতি মোঃ ইকরামুল হক নবীনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন হাজী মোঃ নজরুল ইসলাম, আলহাজ্ব মোঃ ইউসুফ খান,মোঃ ফখরুজ্জামান আকন্দ, মোঃ শাহ এমরান, মোঃ ইমরান সরকার, মোঃ আকবর,মোঃ মনিরুজ্জামান মনি, মোঃ জনি রানা প্রমুখ। এসময় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ এতে অংশ গ্রহণ করেন।

তারিখ -৪-১০-২৩ইং