জবিস্থ লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে সাগর-সোহেল।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-২০, ৬:৩৭ অপরাহ্ন /
জবিস্থ লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে সাগর-সোহেল।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২০, ফেব্রুয়ারি,২০২৪

জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত লালমনিরহাট জেলার শিক্ষার্থীদের সংগঠন লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন করা হয়েছে।

এতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাগর চন্দ্র রায়কে সভাপতি এবং আবু সোহেলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টা জাকির হোসাইন, মোহাম্মদ রাশেদুজ্জামান, মিঠুন মিয়া, নূরে সিদ্দিকী, জাবের ইবনে সাঈদ, গোলাম কিবরিয়া ও মিজানুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি দেওয়া হয়।

নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন রাহাত চৌধুরী, মাইদুল ইসলাম, আশিকুর রহমান, সিরাজুল ইসলাম, আহসান হাবীব, নোমান বিল্লাহ ও শহিদুল ইসলাম।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছেন সজিব খান, হৃদয় হোসেন, রাকিবুল ইসলাম, আলীম সরকার, সোয়ানুর রহমান, শাকিলা আক্তার, রিপ্তি রায় জয়া।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন মেহেদী হাসান, মিথুন, আশিকুন নবী লিতু, মিজান প্রমুখ।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক আবু সোহেল বলেন, লালমনিরহাট ছাত্র কল্যাণ সমিতি,জগন্নাথ বিশ্ববিদ্যালয়-একটি সংঘবদ্ধ সংঘটন, যা অতীতে সুনামের সাথে কাজ করে আসছে। নতুন কমিটির সাধারণ সম্পাদক হিসেবে আমি সর্বদা চেষ্টা করে যাব, ছাত্র কল্যাণ সমিতির প্রধান উদ্দেশ্য অব্যাহত রাখতে অর্থাৎ লালমনিরহাট থেকে উঠে আসা ছাত্র ছাত্রীদের কল্যাণেই যাতে কমিটির সকল কার্যক্রম পরিচালিত হয়।

সভাপতি সাগর চন্দ্র রায় বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে লালমনিরহাট ছাত্র কল্যান সমিতি খুবই সক্রিয়। সেই সংগঠনের সভাপতি হতে পেরে গর্বিত। সবাইকে নিয়ে লালমনিরহাটের শিক্ষার্থীদের কল্যান করার চেষ্টা করবো।