জন্ম দিনের শুভেচ্ছায় শিক্ত হলেন কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ইব্রাহিম খন্দকার ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-১২, ১১:৫৩ অপরাহ্ন /
জন্ম দিনের শুভেচ্ছায় শিক্ত হলেন  কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ইব্রাহিম খন্দকার ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১২, ফেব্রুয়ারি,২০২৪

মোঃ মুক্তাদির হোসেন।

স্টাফ রিপোর্টার।

জন্মদিনে ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন রাজনৈতিক নেতৃত্বের অহংকার প্রজ্জ্বলিত বাতিঘর, মানবতার ফেরিওয়ালা, যুব সমাজের অংহকার ও তরুন নেতৃত্বের আইডল, সময়ের সাহসী সফল সংগঠক জাগরণ এর বলিষ্ঠ কন্ঠ মো: ইব্রাহিম খন্দকার এর ৫৪তম জন্মদিন উপলক্ষে লাল গোলাপ, রজনীগন্ধাসহ নানা ফুলের শুভেচ্ছায় কেটেছে তার । সাংবাদিক, রাজনৈতিক দলের নেতা, চিকিৎসকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ বিশেষ এ দিনটিতে তাকে শুভেচ্ছা জানাতে আসেন ।

ভাইবোনঃ ০৪ভাই, ০২ বোন এর মধ্য তিনি সবার বড়।
বাবাঃ মৃতঃ সোলাইমান খন্দকার, মাতাঃ হেনা আক্তার। স্ত্রী, দুই মেয়ে, এক পুত্র সন্তানের জনক ইব্রাহিম খন্দকার।

কর্মজীবনঃ
কালীগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী যুব লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। (২০০৪-২০১৪)।
কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য।
মুন্সুফপুর জামে মসজিদ এর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
জন্ম ১৯৭০ সাল, ভাই ০৪ ভাই বোনের ০২ বোন এর মধ্যে ইব্রাহিম খন্দকার সকলের বড়। রাজনীতিতে ২০ বছর।

ফুলে ফুলে ভরে ওঠে চারদিক। ভক্ত, শুভাকাঙ্খী ও দেশের বিশিষ্ট নাগরিকদের উপস্থিতিতে হয়ে ওঠে সরব । বিভিন্ন শুভাকাঙ্খী নিয়ে জন্মদিনের উপলক্ষে তাঁর জন্মদিনের অনুভূতি জানিয়ে তিনি বলেন, জন্মদিন মানেই সবার কাছে বিশেষ একটা দিন। স্বীকার করি আর না করি এই দিন প্রায় সবাই চায় প্রিয়জনদের শুভেচ্ছা, ভালোবাসা আর আন্তরিকতা।

‘মানুষের ভালোবাসায় আমি আপ্লুত। সত্যিই মানুষ আমাকে এতোটা ভালবাসে কল্পনাও করিনি। সমাজের সুশীল সমাজের এবং সাংবাদিক নেতাদের উদ্দেশ্য তিনি বলেন আমাদের প্রতিবেদক কে বলেন মুঠোফোনের মাধ্যমেও দেশের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তাকে শুভেচ্ছা জানান । ইব্রাহিম খন্দকার ,আরও বলেন, জন্মদিনের আসল শুভেচ্ছা পাওয়ার দাবিদার কিন্তু জন্মদাতা বাবা-মা, কারণ তাঁদের জন্যই আমরা এই সুন্দর পৃথিবী দেখার সুযোগ পেয়েছি । আমাদের জীবনের সব অর্জনই কিন্তু তাঁদের অসংখ্য ত্যাগের বিনিময়ে পাওয়া ।

ইব্রাহিম খন্দকার এর ৫৪ তম জন্ম দিন উপলক্ষে কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়ার আযোজন করা হয়েছে। দোয়া পরিচালনা করেন কালীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো: আলামিন দেওয়ান আল আবেদী। দোয়ায় ইব্রাহিম খন্দকার এর সুস্থতা ও নেক হায়াত কামনা করেন,এবং উনার পরিবার সকল সদস্যদের জন্য বিশেষ দোয়া কামনা করেন।

অপরদিকে বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি মোঃ মেজবাউদ্দিন সরকার, কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ আলমগীর হোসেন, গাজীপুর জেলা সাংবাদিক ঐক্য পরিষদ এর সভাপতি অধ্যাপক আবুল হোসেন, সাধারণ সম্পাদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক সানাউল্লাহ নুরুী ও ইব্রাহিম খন্দকার কে জন্ম দিন এর শুভেচ্ছা জানান।

বাবা-মার ভালোবাসা কখনো ফুরায় না তাই আমি আমার বাকি জীবনের সমস্ত জন্মদিনের সমস্ত ভালোবাসা সমস্ত শুভেচ্ছা। আমার এই জন্ম দিন টি আমার মা কে উৎসর্গ করলাম। মৃত্যু বাবাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন এবং আমার মাকে নেক হায়াত দান করুন আমিন।

(১২/০২/২০২৪ইং)রোজ সোমবার অনলাইনের মাধ্যমে দেশএ বিদেশের অসংখ্য মানুষ ইব্রাহিম খন্দকার কে জন্মদিনে শুভেচ্ছা জানান ।
কালীগঞ্জ টিভি ক্লাবের সভাপতি মোঃ মুজিবুর রহমান
কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক , সিনিয়র সহ- সভাপতি মু. শফিকুল কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মুক্তাদির হোসেন,ক্রিড়া বিষয়ক সম্পাদক মো: শাহ নেওয়াজ, কালীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ আলামিন দেওয়ান আল আবেদী,যুগ্ম সাধারন সম্পাদক মোঃ লোকমান হোসেন (পনির),অর্থ বিষয়ক সম্পাদক কাজী মোঃ মুন্জর হোসেন, সদস্য মোঃ সোহরাব আলী সরকার, সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তি বর্গ ইব্রাহিম খন্দকার কে জন্ম দিনের শুভেচ্ছা জানিয়েছেন শুভ হোক আপনার আগামীর পথ চলা।