জন্মদিনে শীতার্ত অসহায় ও এতিমদের মাঝে কম্বল ও খাবার বিতরণ করেন মন্জুরুল আলম টিপু।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-২৭, ১১:৩৭ পূর্বাহ্ন /
জন্মদিনে শীতার্ত অসহায় ও এতিমদের মাঝে কম্বল ও  খাবার বিতরণ করেন মন্জুরুল আলম টিপু।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৭,ডিসেম্বর,২০২৩

মারুফ সরকার,স্টাফ রিপোর্টারঃ

ঘন কুয়াশার সাথে শীতের প্রকোপ বেড়ে যাওয়ায় কাবু হয়ে পড়েছে রাজধানীর অসংখ্য হতদরিদ্র নিম্মআয়ের মানুষ ।তীব্র শীতে শীতবস্ত্র আর কম্বলের অভাবে কাবু হয়ে পড়েছেন নিম্ন আয়ের মানুষ।

তারাই ধারাবাহিকতায় গত ২৬ ডিসেম্বর ২৩ ইং মঙ্গলবার সামাজিক সংগঠন ‘স্বপ্নীল’র চেয়ারম্যান বিশিষ্ট ব্যাংকার, সংগঠক ও উন্নয়ন সমাজকর্মী মনজুরুল আলম টিপুর শুভ জন্মদিন উপলক্ষে সন্ধ্যায় ৬ ঘটিকার সময় রাজধানীর ডিপ্লোমা ইনস্টিটিউট সোশ্যাল গার্ডেন মিলনায়তনে অসহায়, সুবিধা বঞ্চিতপথশিশু, প্রতিবন্ধী ব্যক্তি,এতিমদের মাঝে কম্বল ও খাবার বিতরণ করা হয়।

স্বপ্নীল মহাসচিব রবিন আহমেদের সভাপতিত্বে স্বপ্নীল সংগঠক জামাল শিকদারের পরিচালনা এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের নির্বাহী কমিটির চেয়ারম্যান আকরাম হোসেন হুমায়ুন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এম,এ রব,বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, প্রকৌশোলী ডক্টর শামসুর রহমান,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজকর্মী মিকাইল এর কর্ণধার মনিরুল ইসলাম মনির, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শাহাদাত হোসেন কোম্পানি, লায়ন মোহাম্মদ হাশেম,বোরহান চৌধুরী জাভেদ, মোহাম্মদ ইসমাইল নাসির,দাগনভূঞা ব্লাড ডোনেশান সোসাইটির সাধারণ সম্পাদক কামাল খান, মানবাধিকার সমিতির সভাপতি মনজুর হোসেন ঈসা,বিশিষ্ট সংগঠক নাসির উদ্দিন মাসুক, এ বি বাদল, রহিম ফরাজী,হৃদয়ে একাত্তর সাধারণ সম্পাদক মামুন, এডভোকেট পলাশ প্রমুখ।

বক্তব্যে স্বপ্নীল চেয়ারম্যান মঞ্জুরুল আলম টিপু বলেন মানুষ মানুষের জন্য আমরা বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ও বিশেষ দিবসে এতিম দুস্থ অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার চেষ্টা করি।তারই ধারাবাহিকতা আজ আমার জন্মদিনে এই ভিন্নধর্মী আয়োজনের জন্য আমি সকলের কাছে কৃতজ্ঞ। তিনি আরো বলেন সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন মানুষ এবং মানবতার জন্য কাজ করে যেতে পারি।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আকরাম হোসেন হুমায়ূন বলেন মন্জুরুল আলম টিপু সব সময় বিভিন্ন সেবামূলক কাজ করে থাকেন,তার এই সমস্ত সেবামূলক কাজে তরুণ সমাজের কাজে অনুপ্রেরণা যোগাবে।
বিশেষ অতিথির বক্তব্যে ডক্টর শামসুর রহমান বলেন
টিপু শুধু স্বপ্নীল নয়, সকল সংগঠনের কর্মকান্ডে সহযোগিতা উৎস ও যোগায় তাকে আমি স্বাগত জানাই।

উক্ত অনুষ্ঠানে দুই শতাধিক এতিম ও সুবিধাবঞ্চিত ব্যক্তি’কে উন্নত মানের কম্বল ও খাবার বিতরণ করা হয়। পরিশেষে নিজ জম্মদিনে মহান আল্লাহপাক রাব্বুল আলামীনের কাছে সকলের সুস্থতা কামনা করে দোয়া ঔ মোনাজাত এর মধ্যদিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করা হয়।