চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে ঘাট ইজারাদারকে কুপিয়ে ৯ লাখ ২৫ হাজার টাকা ছিনতাই।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-১৪, ১০:০৬ পূর্বাহ্ন /
চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে ঘাট ইজারাদারকে কুপিয়ে ৯ লাখ ২৫ হাজার টাকা ছিনতাই।
print news || Dailydeshsomoy

প্রকাশিতঃ১৪, ফেব্রুয়ারি,২০২৪

ইমাম হাসান জুয়েল, চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জে পদ্মা নদীর এক ঘাট ইজারাদারকে কুপিয়ে ৯ লাখ ২৫ হাজার টাকা ছিনতাই করেছে সন্ত্রাসীরা। বর্তমানে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই ইাজারাদার। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে শিবগঞ্জ উপজেলার সেতারাপাড়া ঘাটে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আহত ঘাট ইজারাদার লাল মোহাম্মদ (৪০) সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নের চর নারায়নপুর গ্রামের এনামুল হক পাতান। বর্তমানে আহত লাল মোহাম্মদ ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি রয়েছে।

জানা যায়, সেতারাপাড়া ঘাটের মাসিক ইজারার জন্য বাসা থেকে ৯ লাখ ২৫ হাজার টাকা নিয়ে আসেন লাল মোহাম্মদ। বিকেলে দুটি মোটরসাইকেলে ৬ জন মিলে এসে এলোপাতাড়ি মারধর ও পায়ে ছুরিকাঘাত করে টাকা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা এসে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে।

আহত লাল মোহাম্মদ বলেন, উপজেলা পরিষদ থেকে আমরা কয়েকজন ব্যবসায়িক পার্টনার বাৎসরিক ইজারা গ্রহণ করেছি। এরপর নিজেদের মধ্যে আবারও মাসিক ইজারা হয়। আজকে সেই মাসিক নিলাম হওয়ার কথা ছিল। সেই সুবাদে এই টাকা নিয়ে এসেছিলাম ইজারার নিলামে অংশ নিতে। বেধড়ক মারধর ও চাকু দিয়ে আঘাত করে টাকা নিয়ে পালিয়ে গেছে সন্ত্রাসী বাহিনী।

তিনি আরও বলেন, যারা আমাকে আক্রমণ করে টাকা ছিনিয়ে নিয়েছে তাদেরকে চিনি। সেতারাপাড়া গ্রামের রাজ্জাকের ছেলে দুই ভাই জুয়েল ও মাইনুলসহ মোট ৬ জন ছিল। অন্য যেকোন উপায়ে টাকা থাকার কথা জানতে পেরেই তারা এই সন্ত্রাসী হামলা চালিয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, এবিষয়ে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।