চাঁপাইনবাবগঞ্জে নেসকো-পল্লীবিদ্যুৎ কর্মীদের মধ্যে সংঘর্ষে আহত ৬


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০৬-০৯, ১২:৩১ পূর্বাহ্ন /
চাঁপাইনবাবগঞ্জে নেসকো-পল্লীবিদ্যুৎ কর্মীদের মধ্যে সংঘর্ষে আহত ৬
print news || Dailydeshsomoy

প্রকাশিত, ০৮,জুন,২০২৪

ইমাম হাসান জুয়েল, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জ: জেলার সদর উপজেলায় পল্লীবিদ্যুৎ কর্মচারীদের সঙ্গে নেসকোর কর্মচারীর সংঘর্ষে ছয়জন আহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে চারজনকে আটক করে পুলিশ।
শনিবার (৮ জুন) দুপুরে দিকে উপজেলায় নয়াগোলা আতাহার বুলনপুর এলাকায় বিদ্যুতের লাইন নির্মাণ কাজকে ঘিরে দুটি প্রতিষ্ঠানের কর্মীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় নেসকোর তিনটি গাড়ি ভাঙচুর করা হয়েছে।

জানা গেছে, বুলনপুর এলাকায় নেসকোর নিষেধ উপক্ষো করে বিদ্যুতের তার টানার কাজ করছিলেন চাঁপাইনবাবগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির কর্মচারীরা। এসময় নেসকোর কর্মচারীরা বিষয়টি দেখতে পেয়ে তাদের কাজ করতে নিষেধ করলে পল্লীবিদ্যুতের কর্মচারীরা নেসকো কর্মচারীদের ওপর লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়।
পরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, উভয়পক্ষের মধ্যে প্রথমে বাকবিতণ্ডা শুরু হয়।
পরে উভয় পক্ষের প্রায় শতাধিক লোক সংঘর্ষে জড়ায়।
এসময় তাদের হাতে লাঠি, রড নিয়ে ধাওয়া ও ইটপাটকেল নিয়ে ছোটাছুটি করতে দেখা যায়। এ ঘটনায় আধা ঘণ্টাব্যাপী সংঘর্ষে সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে।
এ সময় উভয় পক্ষের ছয়জন কর্মচারী গুরুতর আহত হন এবং নোসকোর তিনটি গাড়ি ভাঙচুর করা হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘটনাস্থল থেকে চারজনকে আটক করে।
তবে এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার ছানোয়ার হোসেন জানান, তিনি ঢাকায় অবস্থান করছেন। পল্লীবিদ্যুৎ ও নেসকোর কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে তিনি শুনেছেন ।
তবে নেসকোর নির্বাহী প্রকৌশলী আলিউল আজিমকে একাধিকবার ফোন করা হলও তিনি ফোন রিসিভ করেননি।
সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান বলেন, পুলিশ চারজনকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা দায়ের করা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।