চরফ্যাশন থেকে বিএনপির ১৫ হাজার নেতাকর্মীর ঢাকায় ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১০-২৭, ১২:৫৪ অপরাহ্ন /
চরফ্যাশন থেকে বিএনপির ১৫ হাজার নেতাকর্মীর ঢাকায় ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৭, অক্টোবর,২০২৩

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃ

আগামীকাল ২৮ অক্টোবরের সমাবেশকে কেন্দ্র করে চরফ্যাশন থেকে ঢাকায় যাচ্ছে বিএনপির প্রায় ১৫ হাজার নেতাকর্মী। সেখানে তারা হোটেল-মোটেল কিংবা মসজিদে না থেকে আত্মীয়স্বজনদের বাড়িতে থাকবেন- এমন নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানা গেছে।

চরফ্যাশন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোতাহার হোসেন আলমগীর মালতিয়া ও চরফ্যাশন উপজেলার যুবদলের সভাপতি হাজী আশরাফুর রহমান দিপু জানান, উপজেলার ২১টি ইউনিয়নে যুবদল ও বিএনপির অঅঙ্গসংগঠন রয়েছে। প্রতিটি অঙ্গসংগঠন থেকে কমপক্ষে ৫শ জন করে নেতাকর্মী ঢাকায় যাবেন। সবমিলিয়ে যার সংখ্যা কমপক্ষে ১৫ হাজার। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোতাহার হোসেন আলমগীর মালতিয়া অভিযোগ করেন, এ সমাবেশকে কেন্দ্র করে ইতোমধ্যেই চরফ্যাশনে বিএনপির নেতাকর্মীদের উপর হামলা শুরু করেছে একটি সন্ত্রাসী বাহিনি। তিনি জানান, এ পর্যন্ত চরফ্যাশন উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের ৭ জন নেতা কর্মীর উপর হামলা করেছে ।
হাজী আশরাফুর রহমান দিপু ফরাজী জানান, ইতোমধ্যে অনেকেই ঢাকায় চলে গেছেন, কেউ যাচ্ছেন এবং কেউ যাবেন। যারা ঢাকায় যাচ্ছেন বা যাবেন তাদের বলা হয়েছে যাতে হোটেল-মোটেলে না থেকে আত্মীয়স্বজনদের বাড়িতে ওঠেন।

এদিকে বিএনপির একটি সূত্র জানায়, বিএনপির ইউনিয়ন সভাপতি কিংবা সাধারণ সম্পাদক যে কেউ একজন ঢাকায় যাবেন। অপরজন এলাকাতেই থাকবেন। যাতে কোনো ধরনের নির্দেশ এলে এলাকা থেকে পদক্ষেপ গ্রহণ করতে পারেন। সে হিসেবেই সিদ্ধান্ত অনুযায়ী প্রতিটি ইউনিয়নের একজন শীর্ষ নেতা ঢাকায় যাবেন।
আগামী ২৮ অক্টোবর রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে মহাসমাবেশ করবে বিএনপি। এই মহাসমাবেশ থেকে সরকার পতনের মহাযাত্রা শুরু করা হবে বলে ঘোষণা দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।