চরফ্যাশনে মাসব্যাপী শিল্প ও বানিজ্য মেলার উদ্বোধন ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-১০, ৮:১২ অপরাহ্ন /
চরফ্যাশনে মাসব্যাপী শিল্প ও বানিজ্য মেলার উদ্বোধন ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১০, ফেব্রুয়ারি,২০২৪

মেহেদী হান্নান চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি।

দ্বীপ জেলা ভোলার চরফ্যাশন উপজেলায় এই প্রথমবারের মতো শুভ উদ্বোধন হয়েছে মাসব্যাপী পৌর শিল্প পণ্য ও বানিজ্য মেলা ২০২৪। মেলায় প্রবেশ মূল্য নির্ধারণ করা হয়েছে ২০ টাকা।

শনিবার (১০ ফেব্রুয়ারী) বিকেলে পৌরসভা ৫নং ওয়ার্ড বৃক্ষ তলা মৃধা হাউজিং মাঠে বি.টি কর্পোরেশন ইভেন্ট অর্গানাইজার ও মেসার্স লামিয়া এন্টারপ্রাইজ এর সার্বিক ব্যবস্থাপনায় চরফ্যাশন পৌরসভা এই মেলার আয়োজন করেন।

বি.টি কর্পোরেশন ইভেন্ট অর্গানাইজার এর পরিচালক মো. জাহিদ হাসানের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হক, চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মো. সাখাওয়াত হোসেন, সিডনি ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক মো. মোসলে উদ্দিন মৃধা, পৌর ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন হাওলাদার প্রমূখ।

সরেজমিনে দেখা যায়, পৌর শিল্প পণ্য ও বানিজ্য মেলার আয়োজন হয়েছে ব্যতিক্রমী ও অত্যন্ত ঝাঁকজমকপূর্ণ। মেলায় রয়েছে বিভিন্ন পণ্যের সমারোহ, মুখরোচক খাবার ও শিশুদের বিনোদনের ব্যবস্থা। উপস্থিত দর্শনার্থী ও ক্রেতাদের জন্য কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। মেলার প্রধান ফটক নির্মিত হয়েছে রাজকীয় ফটকের আদলে। অনুষ্ঠানে সকলের নিকট সহযোগিতা চেয়ে মেলায় আসার আমন্ত্রণ জানিয়েছেন পৌর মেয়র ও বাস্তবায়ন কর্তৃপক্ষ।