গোপালগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০৬-১৪, ১০:৫৭ পূর্বাহ্ন /
গোপালগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা
print news || Dailydeshsomoy

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ 

গোপালগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।  ১৩ জুন বৃহস্পতিবার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে উক্ত কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের  কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ  স্বাক্ষরিত এ সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গেছে কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ম.আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এর সিদ্ধান্ত মোতাবেক গোপালগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের এ কমিটি বিলুপ্ত করা হয়।

জেলা স্বেচ্ছাসেবক লীগের এ কমিটি ঘোষনার পর থেকেই দলের অভ্যন্তরে বিতর্ক সৃষ্টি হয়েছিল। স্বেচ্ছাসেবক লীগের নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক নেতা জানান, যারা দীর্ঘদিন ধরে গোপালগঞ্জ জেলা  স্বেচ্ছাসেবক লীগের কর্মকান্ডের সাথে জড়িত ছিল বিলুপ্ত ঘোষিত কমিটিতে তাদের কাউকেই স্থান দেওয়া হয়নি ।

আওয়ামী লীগের রাজনীতি বিরোধী পরিবার থেকে দুজনকে এনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ দিয়ে একটি বিশেষ মহলের ইন্ধনে উক্ত কমিটি ঘোষণা করা হয়েছিল। আজ উল্লিখিত কমিটি বিলুপ্ত ঘোষণার মধ্য দিয়ে গোপালগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাহুমুক্ত হলো। তারা মনে করেন আগামীতে সম্মেলনের মাধ্যমে জননেতা শেখ সেলিম এমপির নির্দেশনায় একটি গ্রহনযোগ্য সুন্দর কমিটি গঠিত হবে।