গোপালগঞ্জে সন্ত্রাসী আদম বেপারী আলামিন কাজীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন ও গ্রেফতারের দাবী।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-০৫, ৯:০৬ অপরাহ্ন /
গোপালগঞ্জে সন্ত্রাসী আদম বেপারী আলামিন কাজীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন ও গ্রেফতারের দাবী।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০৫, ফেব্রুয়ারি,২০২৪

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ ।

গোপালগঞ্জ সদর উপজেলার বৌলতলী ইউনিয়নের কলপুর গ্রামের উত্তরপাড়ার সন্ত্রাসী, আদম ব্যাপারী ও মানব পাঁচারকারী মোঃ ওহাব কাজীর ছেলে মো: আল-আমিন কাজীর বিরুদ্ধে বিদেশ পাঠানোর নামে ও সৌদি লোক নিয়ে তাদের সাথে প্রতারণার সহ নানা রকম হয়রানি করছে বলে সংবাদ সম্মেলনের অভিযোগ করেন ভুক্তভোগীরা। তারা তাকে দ্রুত আইনের আওতায় এনে বিচার ব্যবস্থা গ্রহনের আহ্বান করেন।
সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন, গোপালগঞ্জ জেলা শাখার গোপালগঞ্জ কার্যালয়ে।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী আদরি বেগম বলেন, বিদেশ যাওয়া বাবদ আলামিন কে ২ লক্ষ ৩৬ হাজার টাকা বহুদিন যাবত দিয়েছিলাম ওই টাকাটা চাইতে গেলে আলামিন সহ তার পরিবারের লোকজন আমার উপর হামলা করে আমাকে কুপিয়ে আহত করে আমি সাতদিন হাসপাতালে থেকে গতকাল হাসপাতাল থেকে রিলিজ হয়েছি, আমি তো টাকাটা পাই নাই উল্টো ওরা আমাকে মেরে ফেলতে চেয়েছিল। আমি আলামিন কাজি সহ আমার উপরে যারা হামলা করেছে তাদেরকে দ্রুত আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নিকট আহবান করছি। আমার উপর হামলার ব্যাপারে গোপালগঞ্জ সদর থানায় ২/২/২০২৪ইং তারিখে একটি মামলা দায়ের করেছি।

এ ব্যাপারে কলপুর গ্রামের সাফায়েত হোসেন উকিলের ছেলে হূমায়ুন কবির উকিল বলেন, আমার জামাই বিদেশ থেকে তিনটে ভিসা পাঠায় ওই তিনটে ভিসা আলামিন কাজী ১৫ লক্ষ টাকা দেওয়ার কথা বলে আমার কাছে ভিসা নিয়ে বিদেশে গিয়ে আমার জামাইকে উল্টা তার কার্ম থেকে বের করে দিয়েছে। আমার জামাই এখন খুব বিপদে আছে। এ ব্যাপারে বৈলতল ইউনিয়নের চেয়ারম্যান সহ এলাকার গণ্যমান্য মাদবারদের কাছে নালিশ দিলি তারা সকলে সিদ্ধান্ত দেয় ভুক্তভোগীদের টাকা দ্রুত ফেরত দেওয়ার জন্য, সে টাকাটা ফেরত না দিয়ে বিভিন্ন কৌশলে ভুক্তভোগীদের উপর অত্যাচার করছে। আমি আমার টাকা ফেরত সহ এই সন্ত্রাসী আলামিন কাজী যাদের টাকা মেরে দিয়েছে তাদেরকে অতি দ্রুত টাকা ফেরত দেওয়া জন্য আইনের সহায়তার কামনা করছি।

সংবাদ সম্মেলনে ১৪ জন ভুক্তভোগী সর্বস্ব হারিয়ে অভিযুক্ত আলামিন কাজীর শাস্তির দাবি করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দৈনিক ভোরের বাণীর চীফ রিপোর্টার এ জেড আমিনুজ্জামান রিপন, আর টিভি এর গোপালগঞ্জ জেলা প্রতিনিধি আল মামুন, চ্যানেল এস এর কাজী মাহমুদ, ফাল্গুনী টিভি এর মনির মোল্লা, আলোকিত প্রতিদিনের শিহাব মোল্লা, একুশের বাণীর তপু শেখ, ভোরের চেতনার গোলাম রব্বানী, দৈনিক শিরিনের এমডি নাঈম, দৈনিক লাল সবুজের দেশের হাজী কাবুল সহ গোপালগঞ্জ জেলায় কর্মরত সকল সাংবাদিক, ভুক্তভোগী ও এলাকাবাসীরা।