গোপালগঞ্জের গোবরা ইউনিয়ন পরিষদে তিনদিন ব্যপী কর মেলার আয়োজন।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-১১, ১:৫৪ অপরাহ্ন /
গোপালগঞ্জের গোবরা ইউনিয়ন পরিষদে তিনদিন ব্যপী কর মেলার আয়োজন।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১১, ফেব্রুয়ারি,২০২৪

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

গোপালগঞ্জে ৩দিন ব্যপী কর মেলার আয়োজন করা হয়েছে। গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিকুর রহমান চৌধুরী টুটুলের আয়োজনে তিনদিন ব্যপি এ মেলার শুভ উদ্ভোধন করেন স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সচিব মুহম্মদ ইব্রাহিম।

এ সময় গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আতিয়ার রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি মাহাবুব আলী খাঁন, সদর উপজেলা নির্বাহী কমকর্তা মোঃ মহাসিন উদ্দিন, এলজিইডি নির্বাহী প্রকৌশলী মোঃ এহসানুল হক, সহকারী ভূমি কর্মকর্তা শাম্মি কায়সার ও গোবরা ইউনিয়নের চেয়ারম্যান চৌধুরী শফিকুর রহমান টুটুল ছাড়াও আরো অনেকে উপস্থিত ছিলেন।

মেলার আয়োজকরা আশা করছেন ৩দিন ব্যপী আয়োজিত এ মেলা চলাকালিন কমপক্ষে ৬ থেকে ৭ লাখ টাকা কর আদায় হবে। এই তিন দিনে যারা কর দিবেন তাদের দশ থেকে পনেরো পার্সন্টের ছাড় দেওয়া হবে বলেও জানান তারা ।
গোবরা ইউনিয়নের চেয়ারম্যান সফিকুর রহমান চৌধুরী টুটুল ইউনিয়ন বাসীকে কর দিতে আগ্রহী করার লক্ষ্যে পাঁচশত সাধারন মানুষের মাঝে “ সবাই মিলে দেব কর উন্নয়ন হবে তর তর” স্লোগান লিখিত গেন্জি প্রদান করেন। তিনি বলেন, গোবরা ইউনিয়নবাসী তাদের কাছে সরকারের পাওনা কর সম্পূর্ন রুপে পরিষদ করতে বদ্ধ পরিকর।