গোপালগঞ্জের উলপুরে জুয়ারী দেবরের মিথ্যা মামলার শিকার বিধবা শিল্পি বেগম।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১০-১৫, ৯:৪৯ অপরাহ্ন /
গোপালগঞ্জের উলপুরে জুয়ারী দেবরের মিথ্যা মামলার শিকার বিধবা শিল্পি বেগম।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৫, অক্টোবর,২০২৩

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জঃ

গোপালগঞ্জ জেলার সদর উপজেলার উলপুর ইউনিয়নের জিন্নাত মোল্যার মেয়ে শিল্পি বেগম এর স্বামী নতুন শেখ মারা যাওয়ার পর থেকে স্বামীর আপন ছোট ভাই বিধবা ভাবিকে বাড়ি থেকে উৎখাত করে বাড়ি বিক্রি করে টাকা হাতিয়ে নেওয়ার লক্ষে হত্যা মামলা সহ নানা ধরনের হয়রানী মূলক কর্মকান্ড পরিচালোনা করছেন কয়েক মাস যাবৎ।
সরেজমিনে গেলে এলাকাবাসী সূত্রে জানা যায় গত কয়েক মাস পূর্বে শিল্পি বেগমের স্বামী নতুন শেখ হৃদ রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে নেওয়ার পথে দিনে-দুপুরে মৃত্যুবরন করেন। মৃত্যুর পর নতুন শেখের ভাই সেলিম শেখ ভাইয়ের মৃত্যুটা হৃদরোগে আক্রান্ত হয়েছে জেনেও ৯৯৯ এ ফোন করে বাড়িতে পুলিশ এনে ভোইকে মেরে ফেলেছে বলে দাবী করে। সরেজমিন তদন্তে এসে পুলিশ সকল কিছু জেনে ছুরতহাল রিপোর্ট তৈরী করে নতুন শেখের লাশ কবর দেওয়া হয়। মারা যাওয়ার প্রায় ১৫ দিন পর সেলিম শেখ তার বিধবা ভাবী, ভাবীর ভাইদের নামে গোপালগঞ্জ আদালতে একটি হত্যা মামলা ও সাতধারা মামলা দায়ের করেন। সধু তাই নয় সেলিম শেখ তার মৃত ভাইয়ের বার বছরের ছেলেকেও রাস্তা-ঘাটে স্কুলে য্ওয়ার পথে নানা ধরনের ভয়ভীতি প্রদর্শন করছে। এলাকাবাসীরা আরো জানান, এই সেলিম শেখ একজন প্রকৃত জুয়ারী জুয়া খেলাই ওর একমাত্র কাজ। জুয়ার নেশায় সে আনেক কিছু করতে পারে। শিল্পি বেগমের স্বামী মারা যাওয়ার পর থেকে সে শিল্পি বেগমকে বাড়ি ছাড়া করে বাড়িটা বিক্রি করে টাকা হাতিয়ে নেবে এটাই তার মুল উদ্দেশ্য।
এ ব্যপারে ভুক্তভোগী শিল্পি বেগম বলেন, আমার দেবর সেলিম শেখ একজন ভাল মানের জুয়ারী, আমার স্বামী বেঁচে থাকাকালীন সময়ে সেলিমের সাথে ভাল সম্পর্ক ছিল না। সে প্রায়ই আমার উপর ছলে-ছুতে অত্যাচার করতো। এ ব্যপারে চেয়ারম্যান মেম্বাররা অনেকবার বিচার শালিশ-বিচার করেছে। আজ আমার স্বামী নেই সে আমার নামে আমার ও আমার ভাইদের নামে আমার স্বামী হত্যার মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। আমার স্বামীর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছেন, ব্যপারটি এলাকাবাসীরা সবকিছুই জানে। আমার এই বড়িটিই আমার কাল হয়ে দাড়িয়েছ। সেলিমের অত্যাচার থেকে রক্ষা পেতে এলাকাবাসী ও প্রশাসনের নিকট আমি সাহায্যে প্রার্থনা করছি।