গাজীপুর-৫ আসন নৌকার বিরুদ্ধে ট্রাক প্রতীকে লড়বেন স্বতন্ত্র প্রার্থী আখতারউজ্জামান।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-১৮, ৯:৫১ অপরাহ্ন /
গাজীপুর-৫ আসন নৌকার বিরুদ্ধে ট্রাক প্রতীকে লড়বেন স্বতন্ত্র প্রার্থী আখতারউজ্জামান।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৮,ডিসেম্বর,২০২৩

মোঃ মুক্তাদির হোসেন।
স্টাফ রিপোর্টার।

গাজীপুর-৫ (কালীগঞ্জ, পূবাইল, বাড়িয়া) আসনে দলীয় মনোনয়ন না পেলেও স্বতন্ত্র প্রার্থী হয়ে “ট্রাক” প্রতীকে নির্বাচনে অংশ নিচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি আখতারউজ্জামান।
সোমবার (১৮ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার, গাজীপুর এর কার্যালয় হতে স্বতন্ত্র প্রার্থী আখতারউজ্জামানের নামে ট্রাক প্রতীক বরাদ্দ করা হয়। প্রতীক বরাদ্দ পেয়ে আখতারউজ্জামান জানান, দলীয় মনোনীত প্রার্থীর বিপরীতে অংশ নিতে বাধা নেই বলেই এবার নির্বাচনে তিনি অংশ নিয়েছেন।
আখতারউজ্জামান আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। এছাড়াও তিনি ডাকসু’র জিএস ও ভিপি ছিলেন। এই আসনে নৌকার প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। স্বতন্ত্র প্রার্থী আখতারউজ্জামান “ট্রাক” প্রতীক নিয়ে মেহের আফরোজ চুমকি’র “নৌকা” প্রতীকের বিপক্ষে নির্বাচনী মাঠে প্রতিদ্বন্দি¦তা করছেন।
স্বতন্ত্র প্রার্থী হওয়ার বিষয়ে আখতারউজ্জামান বলেন, আমি এ আসন থেকে এমপি নির্বাচিত হয়েছিলাম। এ আসনের মানুষ ও দলীয় নেতাকর্মীদের কাছে আমি একজন পরীক্ষিত মানুষ। আমি নির্বাচিত হলে এলাকায় বর্তমান সমসাময়িক সমস্যা নিরসনে কাজ করবো, মানুষের চাহিদা অনুযায়ী দীর্ঘস্থায়ী পরিকল্পনা গ্রহণ ও তা বাস্তবায়ন করব।
তিনি আরো বলেন, আওয়ামীলীগের মনোনীত প্রার্থীর বিপরীতে প্রার্থী হতে বাধা নেই বলেই এবার আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। প্রতিদিনই আমার জনসমর্থন বৃদ্ধি পাচ্ছে। জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন বলে আমি আশাবাদী।