গাজীপুর-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী আখতারউজ্জামান হাজারো মুসুল্লীদের সাথে জুমার নামাজ আদায়।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-১৫, ৮:৫৭ অপরাহ্ন /
গাজীপুর-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী আখতারউজ্জামান হাজারো মুসুল্লীদের সাথে জুমার নামাজ আদায়।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৫,ডিসেম্বর,২০২৩

মোঃ মুক্তাদির হোসেন।
স্টাফ রিপোর্টার।

গাজীপুরের কালীগঞ্জ বাজার মদিনাতুল মনোয়ারা কেন্দ্রীয় জামে মসজিদে হাজারো মুসুল্লীদের সাথে পবিত্র জুমার নামাজ আদায় করেছেন গাজীপুর-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী আখতারউজ্জামান। এ সময় কালীগঞ্জ বাজার মদিনাতুল মনোয়ারা কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ্ব আজাদ ফারুক উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মোশাররফ হোসেনসহ মসজিদের তিন তলায় হাজারো মুসুল্লীদের সাথে জুমার নামাজ আদায় পূর্বক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমি নির্বাচন বিষয়ে কোন কথা বলবো না। আমি এসেছি আপনাদের সাথে পবিত্র জুমার নামাজ আদায় করতে এবং আপনাদের কাছে দোয়া চাইতে। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি পূর্বেও আপনাদের পার্শ্বে ছিলাম, এখনো আছি, ভবিষ্যতেও আপনাদের সাথে থাকবো ইনশাআল্লাহ।
এ সময় সফর সঙ্গী হিসেবে ছিলেন মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযুদ্ধা কে বি এম মফিজুর রহমান খাঁন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল গনি ভূইয়া, তুমুলিয়া ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান মো. আবু বকর মিয়া, নাগরী ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান এড্য: সিরাজ মোড়ল,কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের উপদেষ্টা মো. ইব্রাহিম খন্দকার, কালীগঞ্জ পৌরসভার কাউন্সিলর মো. আফসার হোসেন ও মো. বাদল হোসেন ভূইয়া।

কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের উপদেষ্টা মো. ইব্রাহিম খন্দকার বলেন, গাজীপুর-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী আখতারউজ্জামানের জনপ্রিয়তা সবার শীর্ষে। ভোট দিবেন ভোটারা, ভোট দেয় সাধারণ জনগণ। আর জনগণের কাছে একটিই নাম আখতারউজ্জামান। তিনি জেলা পরিষদের চেয়ারম্যান থাকাবস্থায় ব্যাপক উন্নয়ন করেছেন।