গাজীপুরে রেললাইন দূর্ঘটনার মামলায় গ্রেফতার,৭


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-১৮, ১২:২৪ অপরাহ্ন /
গাজীপুরে রেললাইন দূর্ঘটনার মামলায়  গ্রেফতার,৭
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৮,ডিসেম্বর,২০২৩

এম এইচ শাহীন, গাজীপুর প্রতিনিধি।

গাজীপুরের শ্রীপুর উপজেলার বনখরিয়া এলাকায় মোহনগঞ্জ থেকে ঢাকাগামী মোহনগঞ্জ এক্সপ্রেস লাইনচ্যুত হওয়ার নাশকতার ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গাজীপুর সিটি কর্পোরেশনের ২৮নং ওয়ার্ড কাউন্সিলর হাসান আজমল ভূঁইয়াসহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে এ বিষয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- নেত্রকোনার মদন থানার মোঃ রফিকুল ইসলামের ছেলে জান্নাতুল ইসলাম (২৩), ময়মনসিংহের ভাল্লুকা থানার তাইজুদ্দিনের ছেলে মেহেদী হাসান (২৫), গাজীপুর সিটি কর্পোরেশনের ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হাসান আজমল ভূইয়া (৫০), সিটি কর্পোরেশনের ২৪ নং ওয়ার্ডের তরিকুল ইসলাম দিপুর ছেলে জুলকার নাইন আশরাফী হৃদয় (৩৫), গাজীপুর সদরের উত্তর ছায়াবীথি এলাকার মৃত সোলেমান মোড়লের ছেলে শাহানুর আলম (৫৩), সিটি কর্পোরেশনের ৩১ নং ওয়ার্ডের কানাইয়া পূর্ব পাড়া এলাকার মৃত ওমেদ আলী মোল্লার ছেলে মোঃ সাইদুল ইসলাম (৩২) ও গাজীপুর সদরের ২৮ নং ওয়ার্ডের মধ্য ছায়াবীথি এলাকার আফতাব উদ্দিনের ছেলে সোহেল রানা (৩৮)।

উল্লেখ্য, রেললাইন কেটে ফেলায় গত বুধবার গাজীপুরের বনখড়িয়া এলাকায় মোহনগঞ্জ এক্সপ্রেসের ইঞ্জিনসহ সাতটি বগি লাইনচ্যুত হয়। এতে ট্রেনযাত্রী আসলাম মিয়া নিহত ও লোকো মাস্টারসহ বেশ কয়েকজন আহত হন।

এ ঘটনায় কমলাপুর রেলওয়ে থানায় মামলা হয়েছে। ঘটনা তদন্তে রেলওয়ে, গাজীপুর জেলা প্রশাসন এবং রেলপথ মন্ত্রণালয়ের পক্ষ থেকে আলাদা তিনটি কমিটি গঠন করা হয়েছে।