গাজীপুরে এশিয়ান টিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসীদের বর্বর হামলা।


দেশ সময় প্রকাশের সময় : ২০২১-০১-২১, ১২:৪২ অপরাহ্ন / ১০
গাজীপুরে এশিয়ান টিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসীদের বর্বর হামলা।
print news || Dailydeshsomoy

প্রকাশিত, ২১ জানুয়ারি, ২০২১

গাজীপুর জেলা প্রতিনিধি ঃ

অপরাধীদের অহংকার
‘তোকে আর লেখতে দেবোনা’

তুই যে হাত দিয়ে লিখিস তোর সেই হাত ভেঙ্গে দেবো। তোকে আর লেখতে দিবোনা। অপরাধীদের হুংকার।
যেই কথা সেই কাজ। গতকাল বুধবার রাতে এশিয়ান টিভির গাজিপুর প্রতিনিধি ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির জেলা সভাপতি আবু বকর সিদ্দিকের ওপর পরিকল্পিত সন্ত্রাসি হামলার ঘটনা ঘটে। এতে তার দুটি হাত এবং একটি পা পিটিয়ে ভেঙ্গে ফেলে।

এ ঘটনার প্রতিবাদে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে খুব শীঘ্রই কর্মসূচী দেয়া হচ্ছে বলে সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর নিশ্চিত করেছেন।

কি নির্মম! নির্যাতনের ভয়াবহ চিত্রের বর্ননায় গা শিউরে ওঠে। রাতে বিএমএসএফ নেতা হামিদ খানের নেতৃত্বে একটি দল হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক আবুবকর সিদ্দিককে দেখতে যান। এসময় বারবার আতকে ওঠেন তিনি।
কিছু বলতে সাহস পাচ্ছিলেন না। সাংবাদিক নেতাদের আশ্বস্ততায় আবু বকর মুখ খুলে ঘটনার সংক্ষিপ্ত বর্ননায় কান্নায় ভেঙ্গে পড়েন।

বিএমএসএফের স্থানীয় শাখাসূত্রে জানাগেছে, রাতে প্রাইভেট গাড়ি চালিয়ে বাসায় ফিরছিলেন সিদ্দিক। হঠাৎ রাস্তার মাঝেই পথরোধ করে হামলাকারীরা। টেনেহিছড়ে গাড়ি থেকে নামিয়ে জানতে চায় তুই কোন হাতে লেখোস। তোর হাত আর রাখবেনা। এলোপাথারি পেটাতে শুরু করে। প্রানভিক্ষা চায় সিদ্দিক। হকিস্টিক ও রড দিয়ে ৬/৭ জনের এ দলটি অল্পসময়ে পিটিয়ে মৃত্যু নিশ্চিত ভেবে রাস্তার মাঝখানে ফেলে রেখে দ্রুত সটকে পড়ে।

রাতে সাংবাদিকদের কাছে দেয়া এক সাক্ষাতকারে আবুবকর সিদ্দিক একটি অর্থ লেনদেনকারী সমিতি গ্রাহকদের সাথে প্রতারণা এবং বিভিন্ন সময় মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংবাদ প্রকাশের জের ধরে ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় গাজিপুরসহ সারাদেশে প্রতিবাদের ঝড় বইছে।