গাজীপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে র‍্যাব-পুলিশের যৌথ টহল।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-১৯, ২:৪৩ অপরাহ্ন /
গাজীপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে র‍্যাব-পুলিশের যৌথ টহল।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৯,ডিসেম্বর,২০২৩

এম এইচ শাহীন, গাজীপুর প্রতিনিধি।

রাজধানী সহ সারাদেশে বিএনপির জামায়াতের ডাকা হরতালের প্রথম দিন আজ। গাজীপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে মহাসড়কে র‌্যাব-পুলিশ ও বিজিবি’র একাধিক চেকপোস্ট বসানো হয়েছে। সম্ভাব্য নাশকতা এড়াতে গাজীপুরের পোড়াবাড়ি র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১ ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজড কোম্পানি ক্যাম্প এ উদ্যোগ নিয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে নগরীর চান্দনা চৌরাস্তার পরিবহন মালিক-শ্রমিক ভবনের সামনে চেকপোস্টে যানবাহন তল্লাশি করা হচ্ছে। এদিকে সকাল থেকেই ঢাকা-ময়মনসিংহ, ঢাকা টাঙ্গাইল মহাসড়কে র‍্যাবের টহল জোরদার করা হয়েছে।

গাজীপুরের ঢাকা ময়মনসিংহ মহাসড়ক ও ঢাকা টাঙ্গাইল মহাসড়কের বেশ কয়েকটি জায়গায় বসানো হয়েছে চেকপোস্ট। এছাড়াও র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর মো: ইয়াসির আরাফাতের নেতৃত্বে ঢাকা-টাঙ্গাইল মহসড়কের চান্দনা চৌরাস্তায় চেকপোস্ট বসানো হয়েছে। চেকপোস্টে সন্দেহভাজন প্রাইভেটকার, বাস, মাইক্রোবাস থামিয়ে কাগজপত্র যাচাই-বাছাই করা হচ্ছে। প্রয়োজনে পরিবহনের যাত্রীদের ব্যাগ, মোবাইল ও দেহ তল্লাশি করছেন র‌্যাব সদস্যরা।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চান্দনা চৌরাস্তায় র‌্যাবের পক্ষ থেকে বসানো হয়েছে চেকপোস্ট। র‌্যাব-১ এর পোড়াবাড়ী কোম্পানি কমান্ডার মেজর মো. ইয়াসির আরাফাত হোসেন বলেন, যেকোনো ধরনের নাশকতা ও সহিংসতা প্রতিরোধে বাসস্ট্যান্ড, রেলস্টেশনসহ গুরুত্বপূর্ণ স্থানে র‌্যাবের গোয়েন্দারা ছদ্মবেশে নজরদারি অব্যাহত রেখেছেন। যাত্রী ও পণ্য পরিবহনে নিরাপত্তা প্রদানে দেশের বিভিন্ন স্থানে দূরপাল্লার গণপরিবহন ও পণ্যবাহী পরিবহনকে টহল দিয়ে নিরাপদে গন্তব্যস্থলে পৌঁছে দিচ্ছে র‌্যাব। এছাড়া গুজব ও মিথ্যা তথ্য প্রতিরোধে অনলাইন নজরদারি করছে র‍্যাব।