গাইবান্ধায় দাখিল পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে দুই যুবক আটক।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-১৮, ১০:১৪ অপরাহ্ন /
গাইবান্ধায় দাখিল পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে দুই যুবক আটক।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৮, ফেব্রুয়ারি,২০২৪

হারুন অর রশিদ
সুন্দরগঞ্জ গাইবান্ধা

গাইবান্ধার সুন্দরগঞ্জে দাখিল পরীক্ষায় প্রক্সি দেওয়ার সময় দুই যুবককে আটক করা হয়। রোববার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম গণমাধ্যমে কর্মীকে নিশ্চিত করেছেন

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বোয়ালি দারুল উলুম সিনিয়র মাদরাসা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ি গ্রামের মসজিদের পাডা এলাকার লিটন মিয়ার ছেলে মো. শাওন মিয়া (১৭) ও একই উপজেলার বর্মতল মালিবাড়ি গ্রামের নয়া মিয়ার ছেলে মো. অমিত হাসান (১৯)।

পুলিশ জানায়, রোববার বেলা সাড়ে ১১টার দিকে বোয়ালি দারুল উলুম সিনিয়র মাদরাসা কেন্দ্রে আরবি প্রথমপত্র বিষয়ে দাখিল পরীক্ষা শুরু হয়। এসময় সখের বাজার দাখিল মাদরাসার মমিনুল ইসলাম ও শহিদুল ইসলাম নামের দুজন পরীক্ষার্থীর পরিবর্তে শাওন মিয়া ও অমিত হাসান পরীক্ষায় অংশ নেয়। পরীক্ষায় অন্যজনের পরিবর্তে প্রক্সি দেওয়ার বিষয়টি জানতে পেরে কেন্দ্রসচিব তাৎক্ষণিক তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন।

বোয়ালি দারুল উলুম সিনিয়র মাদরাসার অধ্যক্ষ ও কেন্দ্রসচিব মো. মো. হারুনুর রশিদ গণমাধ্যম কর্মীকে বলেন, পরীক্ষা চলাকালে দুই ভুয়া পরীক্ষার্থীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম বলেন, পরীক্ষা চলাকালে দুই ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।