গলাচিপা স্বাস্থ্য বিভাগ জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস বাস্তবায়নে পরিকল্পনা সভা।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-০৬, ৭:২৩ অপরাহ্ন /
গলাচিপা স্বাস্থ্য বিভাগ জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস বাস্তবায়নে পরিকল্পনা সভা।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০৬,ডিসেম্বর,২০২৩

সঞ্জিব দাস,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

শিশুর সুরক্ষা-রোগ প্রতিরোধ, জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিত করণ ও পরিকল্পনা বিষয়ে উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য বিভাগ আগামী ১২ ডিসেম্বর /২৩ দ্বিতীয় পর্যায়ে ছয় মাস থেকে ১১ মাস ২৯ দিন ও এক বছর থেকে ৫৯ মাস বয়সী শিশুকে নীল ও লাল রঙের ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো বিষয়ে গণ-প্রচারে সহ গলাচিপা-রাঙ্গাবালী উপজেলার ১৮টি ইউনিয়ন ও সদর পৌরসভায়, ক্যাম্পেইন সফল করার লক্ষ্যে, এক অবহিত করন সভা অনুষ্ঠিত হয়। বুধবার স্বাস্থ্য কমপ্লেক্স অডিটরিয়াম হলে উপজেলা স্বাস্থ্য ও প. প কর্মকর্তা ডাক্তার মোঃ মেজবাহ উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন আল হেলাল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অফিসার ইনচার্জ (ওসি )শোনিত কুমার গায়েন, আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মোঃ সাইফুল ইসলাম, ডাক্তার আলামিন, ডাক্তার আতিক, ডাক্তার মামুনুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মোঃ রেজাউল করিম।
উল্লেখ্য, দুই উপজেলায় স্বাস্থ্য কর্মকর্তা পরিবার পরিকল্পনা বিভাগ কমিউনিটি ক্লিনিক প্রতিনিধি সহ মসজিদ, ইমাম, শিক্ষক, এনজিও সংস্থা, শিশু সনদ সহ দুর্গম জনপদে ক্যাম্পেন সহ ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানোর ব্যবস্থা নেওয়া হয়েছে।