গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শনে এমপি শাহজাদা।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-১৯, ১০:২৪ অপরাহ্ন /
গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শনে এমপি শাহজাদা।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৯, ফেব্রুয়ারি,২০২৪

সঞ্জিব দাস, গলাচিপা পটুয়াখালী, প্রতিনিধিঃ

গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের উন্নয়ন কাজ পরিদর্শন ও শিক্ষকদের সাথে মতবিনিময় করেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসা পরিদর্শনের অংশ হিসেবে গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন।

এসময় তিনি অবকাঠামো ও শিক্ষার মানোন্নয়নের জন্য শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন, শিক্ষার্থীদের জন্য ক্রীড়া সামগ্রী দেওয়ার ঘোষণা দেন। পাশাপাশি বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়নের জন্য যে নিরলসভাবে যে কাজ করে যাচ্ছেন তা সকলকে মনে করিয়ে দেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মাদ সাহিন, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী মজিবর রহমান, সাধারণ সম্পাদক সর্দার মু. শাহ আলম প্রমুখ।
মতবিনিময় সভায় গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আলমগীর হোসেন বলেন, সদ্য বিদায়ী প্রধান শিক্ষক আব্দুল হালিম ও বর্তমান সভাপতি বিদ্যালয়ে নানান অনিয়ম করে গেছেন। এর মধ্যে বিদ্যালয়ের অর্থ অপচয়, প্রধান শিক্ষক নিয়োগের পত্রিকায় অবৈধ বিজ্ঞাপন, ম্যানেজিং কমিটি গঠনসহ অসংখ্য সমস্যা সৃষ্টি করে গেছেন। এগুলো সমাধান না হলে বিদ্যালয়ের স্বাভাবিক কাজ ব্যহত হবে।

সভা শেষে প্রধান অতিথি পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা বলেন, আমরা বিষয়টি অবহিত হলাম। আশা করি সদস্য দূর হবে। নারী শিক্ষার জন্য এ বিদ্যালয়টি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এ জন্যই মাননীয় প্রধানমন্ত্রী একটি সুদৃশ্য বহুতল ভবন দিয়েছেন। শিক্ষার মানোন্নয়নের জন্য সবার মতামত নিয়ে কী ভাবে কাজ করা যায় আমরা সে ব্যবস্থা করবো।