গলাচিপার চাঞ্চল্যকর সোহাগ হত্যা মামলার আসামি গ্রেফতার।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-১৮, ৮:৪৭ অপরাহ্ন /
গলাচিপার চাঞ্চল্যকর সোহাগ হত্যা মামলার আসামি গ্রেফতার।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৮, ফেব্রুয়ারি,২০২৪

সঞ্জিব দাস, গলাচিপা পটুয়াখালী, প্রতিনিধিঃ

গলাচিপার চাঞ্চল্যকর সোহাগ হত্যা মামলার আসামি গ্রেফতার করেছে র‌্যাব-১০। গত ১৭ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ বিকালে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার সবুজবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে পটুয়াখালী জেলার গলাচিপা থানার মামলা নং- ২৬, তারিখ-২১/১১/২০২৩, ধারাঃ ১৪৩/৩২৩/৩২৬/৩০৭/৫০৬ দন্ডবিধি এবং সংযোজন- দন্ডবিধি ৩০২ ধারা মামলার এজাহার ভুক্ত পালাতক প্রধান আসামী গলাচিপার ধরান্দীর মৃত ইদ্রিস সরদারের ছেলে মোঃ আইয়ুব আলী (৩০) কে গ্রেফতার করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য ভিকটিম সোহাগ ও আসামিরা পরস্পর নিকট আত্মীয়। ভিকটিম সোহাগের সাথে আসামীদের টাকা লেনদেন নিয়ে পূর্ব হতে বিরোধ চলে আসছিল। গত ২০/১১/২০২৩ তারিখ সন্ধ্যা আনুমানিক ০৬.৩০ মিনিটের সময় আসামী আইয়ুব সহ অন্যান্য আসামীরা পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন বকুলবাড়িয়া ইউনিয়নের পাতাবুনিয়া এলাকায় একটি ঔষধের দোকানের সামনে অবস্থান করে। এসময় ভিকটিম উক্ত স্থানে আসা মাত্র পূর্ব হতে ওৎ পেতে থাকা আসামীরা তাদের সঙ্গে থাকা লাঠি-সোটা, লোহার রড দিয়ে ভিকটিম সোহাগকে এলোপাথারি আঘাত করতে থাকে।

ভিকটিমের ডাক চিৎকারে আসে পাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা উক্ত ঘটনাস্থল হতে চলে যায় । পরবর্তীতে উপস্থিত লোকজন ভিকটিমকে উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। ভিকটিমের শারীরিক অবস্থা অবনতি হওয়ায় তাৎক্ষনিক ভাবে ভিকটিমকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম গত ২৮/১১/২০২৩ তারিখ রাতে মৃত্যুবরন করেন।