গলাচিপায় সরকারি রাস্তার কাজে বাধা ও মারামারি-আহত ৫,


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-১০, ১:৩৯ অপরাহ্ন /
গলাচিপায় সরকারি রাস্তার কাজে বাধা ও মারামারি-আহত ৫,
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১০, ফেব্রুয়ারি,২০২৪

সঞ্জিব দাস, গলাচিপা , পটুয়াখালী,প্রতিনিধি

পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরকাজল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে কাবিটার রাস্তার কাজে বাধা প্রদান করে
বেকু ড্রাইভার রবিউল (৩২), রুমেল (৪২) মারধর করেন আল-আমিন বিশ্বাস ও মামুন বিশ্বাস সহ তাদের পরিবারের লোকজন।
স্থানীয়দের অভিযোগ সূত্রে সরেজমিনে গিয়ে দেখা যায় চরকাজল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মোশারেফ বিশ্বাস এর বাড়ি থেকে পূর্ব ওয়াপদা রোড পর্যন্ত কাবিটার কাজ চলমান ছিলো। রাস্তার কাজটি মোশারেফ বিশ্বাস এর বাড়ি থেকে সুন্দর ভাবে চলে আসলেও বাদ সাঝে বিশ্বাস বাড়ির জমি থেকে মাটি নেয়ায়। ঘটনাটি ঘটে শুক্রবার বিকাল ৩ টার সময় এনিয়ে বেকুর ড্রাইভার রবিউলকে মারধর করে এবং রাস্তার দেয়া মাঠি জমিতে ফেরত নিয়ে নেয় আল আমিন বিশ্বাস, মিরাজ বিশ্বাস, মামুন বিশ্বাসসহ তাদের বংশের লোকজন।
ওই রাস্তার কাজের সিপিসি স্থানীয় ইউপি চেয়ারম্যান হাবিবুর মোল্লা ঘটনাটি শোনার পরে ইউপি সদস্য, সংরক্ষিত মহিলা সদস্য সহ ঘটনা স্থল পরিদর্শনে যান। পরিদর্শন চলাকালিন দ্বিতীয় বারের মতো আবারো রাস্তার কাজের সপক্ষের লোকের সঙ্গে আল আমিন বিশ্বাস, মিরাজ বিশ্বাস, মামুন বিশ্বাস সহ তাদের পরিবার লোকেরা উত্তেজিত হয়ে চেয়ারম্যান এর উপস্থিতিতেই তার কথা অমান্য করেই হাতাহাতি ও মারামারি সংঘর্ষ ঘটে। পরে চেয়ারম্যান আইনশৃঙ্খলা রক্ষার জন্য সকলকে সান্তনা দিয়ে ঘটনা স্থল ত্যাগ করেন।
আল আমিন বিশ্বাস বলেন তাদের জমি থেকে যে পরিমানে মাটি নেয়ার কথা থাকলেও তারা তার চেয়ে বেশি গভীর করে মাটি নিয়েছে। এবং তাদের রেকর্ডীয় সম্পত্তির অনেক ক্ষতি হয়েছে। তাই তারা এই রাস্তার কাজ করতে দেয়নি।
এবিষয়টি নিয়ে চরকাজল ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান মোল্লা বলেন সরকারি এই রাস্তার কাজটি মোশারফ বিশ্বাস বাড়ি থেকে পূর্ব দিকে ওয়াপদা রাস্তা পর্যন্ত কাজ শুরু হয়। মোশারেফ বিশ্বাস বাড়ির লোকজন সরকারি রাস্তার কাজে বাধা প্রদান করেন।