গলাচিপায় সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ৯২তম বার্ষিকক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-০৮, ১:২৬ অপরাহ্ন /
গলাচিপায় সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ৯২তম বার্ষিকক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০৮, ফেব্রুয়ারি,২০২৪

সঞ্জিব দাস,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল” এই প্রতিপাদ্যের আলোকে প্রতিবছরের ন্যায় গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় কর্তৃক আয়োজিত ২দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গতকাল বুধবার ও বৃহস্পতিবার সকাল ৯টায় দক্ষিণ বঙ্গের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে উপজেলার শিক্ষানুরাগী ও শিক্ষাবান্ধব নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন আল হেলাল এর সভাপতিত্বে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.সাহিন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী মজিবুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সরদার মোঃ শাহআলম,আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম, মাধ্যমিক শিক্ষা অফিসার রেজাউল করিম, বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দিন শানু ঢালী,বীর মুক্তিযোদ্ধ নিজাম উদ্দিন তালুকদার, গলাচিপা প্রেসক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয়, সিনিয়র সাংবাদিক মু.খালিদ হোসেন মিল্টন, অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল কালাম আজাদ,প্রকৌশলী সুজয় দাস, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক কাওছার তালুকদার, বনিক সমিতির সাধারণ সম্পাদক তাপস দত্ত সহ উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান সার্বিকভাবে পরিচালনা করেন গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ নিজাম উদ্দিন ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ম-লী। উল্লেখ যে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান উদ্বোধন করা আগে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা ও জাতীয় সংগীত, নৃত্যশিল্পীদের ডিসপ্লে নৃত্য অনুষ্ঠিত হয়। এর পরে মশাল জ্বালীয়ে ক্রীড়া অনুষ্ঠান শুরু হয়।এসময় বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।