গলাচিপায় চেয়ারম্যানের সহধর্মিনীর মৃত্যুতে বিভিন্ন শোক।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-১৯, ১০:৩৯ অপরাহ্ন /
গলাচিপায় চেয়ারম্যানের সহধর্মিনীর মৃত্যুতে বিভিন্ন শোক।
print news || Dailydeshsomoy

প্রকাশিত ,১৯ ডিসেম্বর ২০২৩

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপায় সাবেক এমপি মরহুম আ. বারেক মিয়ার কনিষ্ঠ পুত্র চিকনিকান্দী ইউনিয়নের সভাপতি ও চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদের সহধর্মিনী মোসা. তানিয়া সুলাতানা নিনার মৃত্যুতে বিভিন্ন শোক প্রকাশ করা হয়েছে।

মোসা. তানিয়া সুলাতানা নিনা হচ্ছেন গলাচিপা ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু হাসপাতালের পরিবার পরিকল্পনা কর্মকর্তা। তিনি মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকাল ৩ টা ৩০ মিনিটে ঢাকার হৃদরোগ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৫ বছর। তিনি কর্মজীবনে একজন সদালাপী, কর্মঠ, মিশুক এবং আলোকিত মা ও শিশুর সেবায় নিয়োজিত সেবক ছিলেন। তানিয়া সুলাতানা নিনার মৃত্যুতে পটুয়াখালী-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এসএম শাহজাদা (এমপি), উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ, উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল, সহকারী কমিশনার (ভূমি) মো. নাছিম রেজা, গলাচিপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মেজবাহ উদ্দিন, গলাচিপা ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু হাসপাতালের ডা. মো. আতিকুর রহমান, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. ফেরদাউস আলম খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে, সহ-সভাপতি হাজী মজিবর রহমান, গলাচিপা প্রেসক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয়, ১২টি ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ ও চিকনিকান্দী ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন মহল শোক প্রকাশ করে। মরহুমার প্রথম জানাজা নামাজ আগামীকাল বুধবার সকাল ৯টায় জৈনপুরী খানকা মাঠে অনুষ্ঠিত হবে, দ্বিতীয় জানাজা নামাজ একই দিন সকাল ১০ টায় চিকনিকান্দী হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হবে এবং তৃতীয় জানাজা নামাজ তার গ্রামের বাড়ি কচুয়ায় অনুষ্ঠিত হবে বলে পরিবার সূত্রে জানা যায়।
পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ছেলে-মেয়েসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার বিদেহী আত্মার মাগফিরাতের জন্য তার পরিবার সকলের কাছে দোয়া কামনা করেছেন।