গফরগাঁও উপজেলা যুবদলের আহবায়ক সরদার মোহামমদ খোররম গ্রেফতার।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০৬-০৩, ২:০১ অপরাহ্ন /
গফরগাঁও উপজেলা যুবদলের আহবায়ক  সরদার মোহামমদ খোররম গ্রেফতার।
print news || Dailydeshsomoy

প্রকাশিত, ০৩,জুন, ২০২৪

হানিফ খান স্টাফ রিপোর্টার।

ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সহ-সভাপতি ও গফরগাঁও উপজেলা যুবদলের আহবায়ক সরদার মোহামমদ খোররম গ্রেফতার।

কেন্দ্রীয় যুবদলের প্রেস বিজ্ঞপ্তিতে নিন্দা ও প্রতিবাদ।

ময়মনসিংহদক্ষিণ জেলা যুবদলের সহ সভাপতি ও গফরগাঁও উপজেলা যুবদলের সভাপতি সরদার মোহামমদ খোররম গত ২ জুন ঢাকা থেকে গ্রেপ্তার হয়েছে।
র‍্যাবের একটি চৌকস দল ৫,মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি খোররমকে রোড মার্কেট থেকে গ্রেফতার করে, গফরগাঁও থানায় হস্তান্তর করেছে বলে জানা গেছে। পরে রবিবার দুপুরে সরদার খুররম কে আদালতেরমাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন গফরগাঁও থানা পুলিশ।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান খান নিশ্চিত করে বলেন দীর্ঘদিন ধরে পলাতক ছিল তার বিরুদ্ধে পাঁচটি মামলার ওয়ারেন্ট ছিল।
ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সাধারণ সম্পাদক এডভোকেট দিদারুল ইসলাম রাজু,ও সাবেক জেলা যুবদলের সভাপতি শামীম আজাদ জেলা যুবদলের পক্ষে তীব্র নিন্দা ও প্রতিবাদ মুক্তি দাবি করেন।

এ ব্যাপারে গফরগাঁও উপজেলা বিএনপি আহ্বায়ক এ বি সিদ্দিকুর রহমানও পাগলা থানার সিনিয়র যুগ্ন আহবায়ক এডভোকেট আল ফাত্তাহখান প্রতিবেদককে ফোনে জানান খুররম দীর্ঘদিন ধরে বিএনপির রাজনীতির সাথে জড়িত, সে ছাত্রদলের নেতা থেকে যুবদলের সভাপতি ও বর্তমানে গফরগাঁও বিএনপি’র যুগ্ন আহবায়ক, রাজপথের স্বৈরাচার বিরোধী আন্দোলনের নেতা দীর্ঘদিন ধরেই ন্যায় ও নিষ্ঠা সততার সাথে নেতৃত্ব দিয়ে আসছেন। ময়মনসিংহ জেলা ও গফরগাঁও উপজেলা বিএনপির পক্ষ থেকে তার নিঃশর্ত মুক্তি দাবি করছি।