গজারিয়া মল্লিকের চর শিক্ষা কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি’র পুরস্কার বিতরণ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-০২, ৬:৫৭ অপরাহ্ন /
গজারিয়া মল্লিকের চর শিক্ষা কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি’র পুরস্কার বিতরণ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০২, ফেব্রুয়ারি,২০২৪

ওসমান গনি
গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জেঃ

গজারিয়া উপজেলা শিক্ষায় সহযোগিতা করি আলোকিত মানুষ গড়ি, এই শ্লোগানে মল্লিকের চর শিক্ষা কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষা ২০২২ ও ২০২৩ এর পুরস্কার বিতরণী ও সংগঠনের ৫ম বর্ষপূতি অনুষ্ঠান উদযাপিত হয়েছে।

গজারিয়া উপজেলায় ইমামপুর ইউনিয়নের প্রত্যন্ত দূর্গম এলাকায়, মল্লিকের চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজক কমিটির আহবায়ক ডা: আব্দুর রহমান মিয়াজীর সভাপতিত্বে ও সদস্য সচিব সালাহ উদ্দিন মোল্লার সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি

২০২২ সালের ৫ম শ্রেণির পরীক্ষার্থীদের মধ্যে ৫ জনকে ট্যালেন্টপুলে এবং ১৩ জন কে সাধারণ গ্রেডে বৃত্তি পুরস্কার হাতে তুলে দেন।
। ২০২৩ সালে ১৪২ জন পরীক্ষার্থীদের মধ্য থেকে ৫ জন কে ট্যালেন্টপুলে এবং ১০ জন কে সাধারণ গ্রেডে বৃত্তির পুরস্কার দেয়া হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন
ইঞ্জিনিয়ার রবিউল আলম সরকার, বিশেষ অতিথি, মাওলানা আব্দুল কাদির আল মারুফ,সদস্য ৯ নং ওয়ার্ড, ইমামপুর ইউনিয়ন জসিম উদ্দিন।আবুল হোসেন দেওয়ান, আব্দুর রহমান, সমাজ সেবক,প্রধান পৃষ্ঠপোষক: মজিবুর রহমান দেওয়ান, ছাত্র নেতা আমিনুল ইসলাম জসিম।

অনুষ্ঠান শেষে বৃত্তি প্রসঙ্গে এ প্রতিবেদক কে এই সংগঠনের অন্যতম উপদেষ্টা ও পরীক্ষা নিয়ন্ত্রক মাওলানা আব্দুল কাদির আল মারুফ বলেন,
শিক্ষা মানুষকে আলোকিত করে। বাংলাদেশকে শিক্ষার আলোয় আলোকিত করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যা বিশেষ প্রশংসিত হয়েছে। কোমলমতি শিক্ষার্থীদের মেধা বিকাশে বৃত্তি পরীক্ষার মাধ্যমে উৎসাহিত করছেন যা প্রশংসনিয় কাজ। তিনি ট্রাস্টের উত্তরোত্তর সফলতা কামনা করেন এবং মেধাবৃত্তি পরীক্ষা চলমান রাখার আশাবাদ ব্যক্ত করেন।

সবার সহায়তা নিয়ে সামনে বৃত্তির সংখ্যা বাড়ানো হবে।সবশেষে সভাপতি ডা: আব্দুর রহমান মিয়াজী সংগঠনের সবাইকে ও গ্রামবাসীদের ধন্যবাদ জানান।