গজারিয়া নৌকা সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বাড়ীঘর ভাংচুর,লুট আহত ৭


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-০৯, ১১:৩৬ পূর্বাহ্ন /
গজারিয়া নৌকা সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বাড়ীঘর ভাংচুর,লুট আহত ৭
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০৯, জানুয়ারি,২০২৪

ওসমান গনি
গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জ গজারিয়া দ্বাদশ সংসদ নির্বাচন পরবর্তী নৌকা সমর্থকদের অতর্কিত হামলায় সদ্য নির্বাচিত স্বতন্ত্র প্রার্থী হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব এর সমর্থক উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক, বি আর ডিবি’র চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিকান্দার আলীর বাড়ীঘরসহ ১০টি ঘর ভাংচুর, লুট,মহিলাসহ ৭জনকে পিটিয়ে,কুপিয়ে আহত করার খবর পাওয়া গেছে।

গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নের নাজিরচর গ্রামে এ ঘটনা ঘটে।হামলায় আহত উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সা:সম্পাদক ফারুক হোসেন বলেন,আমার বাবা স্বতন্ত্র প্রার্থী হাজী ফয়সাল বিপ্লব এর সমর্থন করায় হাজী মাহাবুব ও তাঁর ভাই বাবু’র নেতৃত্বে ৪০/৫০জনের একটা দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালিয়ে আমাদের ১০টি বাড়ি ঘরে ভাংচুর চালিয়ে, আমাদের কুপিয়ে,পিটিয়ে আহত করে।এ সময় নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রায় ৫০লক্ষ টাকার ক্ষতি সাধন করেছে।ভাংচুর ও লুট করা হয়েছে মুক্তিযোদ্ধা সেকান্দর আলী,আব্দুর রশিদ, মো:সিরাজুল ইসলাম,আলেক সরকার,আল আমিন,আব্দুর রশিদ এর দোকান,বাবুল মিয়ার বাড়ীঘর।

আহতরা হলেন ১.ফারুক হোসেন(৩৮) পিতা:সিকান্দার আলী,২.আব্দুর রশিদ(৫৫)মৃত আবেদ আলী বেপারী ৩.জয়া(১৫)পিতা:আব্দুর রশিদ ৪.জেরিন(২৪)পিতা:আব্দুর রশিদ ৫.ইয়াফি(১৫) পিতা:শফিকুল ইসলাম ৬.নুরুল ইসলাম(৭০)মৃত জিন্নত আলী ৭.সাহিদা আক্তার (৪৫)স্বামী:মৃত জসিম উদ্দিন।
খবর পেয়ে পুলিশ ও স্থানীয়  গণমাধ্যম কর্মী’রা উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।
এ সময় পরিত্যক্ত অবস্থায় ৩টা রামদা উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো:রাজিব খাঁন ঘটনার সততা স্বীকার করে বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে,অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।